whatsapp channel

Jeet: চরম ব্যস্ততার মধ্যেও কিভাবে একমাত্র মেয়েকে সময় দেন জিৎ!

17 ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’। অনেকেই নস্টালজিক হয়ে গিয়েছেন। তাঁদের মনে পড়েছে হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta…

Avatar

Advertisements
Advertisements

17 ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’। অনেকেই নস্টালজিক হয়ে গিয়েছেন। তাঁদের মনে পড়েছে হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta Mukherjee)-র কন্ঠে কন্যাকে আহ্বান, ‘আয় খুকু আয়’। ‘আয় খুকু আয়’ ফিল্মের কাহিনী এক নিম্ন মধ্যবিত্ত পিতা ও তাঁর মেয়ের। মেয়েকে বড় করার পথে প্রতিকূলতার শিকার হয়েও হার মানে না সেই পিতা। ‘আয় খুকু আয়’-এর প্রযোজক জিৎ (Jeet)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Advertisements

বাস্তব জীবনে প্রসেনজিৎ-এর এক কন্যা ও এক পুত্র রয়েছে। জিৎ-ও এক কন্যাসন্তানের পিতা। প্রযোজক ও অভিনেতা দুজনে মিলে ‘আয় খুকু আয়’-এর নির্মলকে চিত্রায়িত করেছেন। এই প্রসঙ্গে জানতে ইচ্ছা করে, জিৎ ও প্রসেনজিৎ দুজনেই পিতা হিসাবে কতটা রক্ষণশীল অথবা আধুনিক! প্রসেনজিৎ-এর মতে, জিৎ-কে বাবা হিসাবে একশোতে আশি দেওয়া উচিত। প্রযোজনা সংস্থা ও অভিনয় সামনেও জিৎ বছরে তিন থেকে চার বার সপরিবারে বেড়াতে যান।

Advertisements

একসময় ইন্ডাস্ট্রিতে পার্টি করলেও বর্তমানে জিৎ তাঁর কাজের বাইরে সবটুকু সময় মেয়ে নবন্যা (Navanya) ও স্ত্রী মোহনা (Mohna)-র জন্য বরাদ্দ রাখেন। মাঝে মাঝে অমৃতসরের স্বর্ণমন্দিরে যান তাঁরা।

Advertisements

কয়েকমাস আগে জিৎ-কন্যা নবন্যার জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। না, তারকাখচিত ছিল না সেই পার্টি। অত্যন্ত ঘরোয়া পার্টিতে আমন্ত্রিত ছিল নবন্যার বন্ধুবান্ধবরা। জিৎ ও মোহনার উপস্থিতিতে কেক কেটেছিল নবন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Advertisements