whatsapp channel

Iman Chakroborty: নতুন যাত্রা শুরু ইমনের!

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) নিজেকে সর্বরূপে মেলে ধরতে চান। কারও মুখাপেক্ষী না থেকে নিজেই খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থা। ইমন চক্রবর্তী প্রোডাকশনসের ব্যানারে একাধিক সৃষ্টিশীল কাজ করছেন তিনি। পাশে রয়েছেন…

Avatar

Advertisements
Advertisements

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) নিজেকে সর্বরূপে মেলে ধরতে চান। কারও মুখাপেক্ষী না থেকে নিজেই খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থা। ইমন চক্রবর্তী প্রোডাকশনসের ব্যানারে একাধিক সৃষ্টিশীল কাজ করছেন তিনি। পাশে রয়েছেন তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। এমনকি ছাত্রছাত্রীরা খারাপ পরিস্থিতির সম্মুখীন হলে তাঁদের সমর্থনে এগিয়ে আসেন ইমন। কিন্তু এবার ইমনকে দেখা যাবে এক নতুন রূপে।

Advertisements

একটি আন্তর্জাতিক সংস্থার সাথে যৌথ ভাবে ইমন নিয়ে আসতে চলেছেন নিজস্ব পডকাস্ট। পডকাস্টের নাম হবে ‘ইমন রকম রকম’। প্রথম ওই আন্তর্জাতিক স্ট্রিমিং সংস্থার পক্ষ থেকে ইমন চক্রবর্তী প্রোডাকশনসের সাথে যোগাযোগ করা হয়। প্রস্তাব দেওয়া হয় পডকাস্টের। এরপরেই কাজটি করতে রাজি হন ইমন। তবে ইমন একা নয়, এই প্রোজেক্টে তাঁকে সহযোগিতা করবেন তাঁর বোন অঙ্কিতা ও স্বামী নীলাঞ্জন। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ইমনের প্রথম পডকাস্টের ট্রেলার। ইমনের অজস্র অনুরাগীরা তাঁর নতুন প্রয়াসকে স্বাগত জানিয়েছেন।

Advertisements

Advertisements

শুধুমাত্র গান নয়, ইমনের পডকাস্টে থাকবে তাঁর নানা অভিজ্ঞতার কথাও। অপরদিকে ইমনের ইন্সটাগ্রাম রিল তো প্রায়ই ভাইরাল হয়। নিজের একটি মিউজিক ভিডিওর জন্য তিনি ওড়িশি নাচের ট্রেনিংও নিয়েছিলেন। এমনকি একটি ওয়েব সিরিজে ইমনকে অভিনয় করতেও দেখা গেছে।

Advertisements

বর্তমানে জি বাংলার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র বিচারকের আসন অলঙ্কৃত করছেন ইমন। আপাতত অপেক্ষা ‘ইমন রকম রকম’-এর।

whatsapp logo
Advertisements