BollywoodHoop PlusHoop Trending

ড্রাগ মামলাতেও আসবে সুবিচার, এই সকল তারকাদের ডাক পড়ল এনসিবি দপ্তরে

সুশান্ত মামলার সঙ্গে যুক্ত হয়েছে বলিউডের ড্রাগস এঙ্গেল। ইতিমধ্যে মাদক যোগের জন্য ১৬ জনকে করা হয়েছে গ্রেফতার। উঠে এসেছে একাধিক জনপ্রিয় বলিউড তারকার নামও। এদের মধ্যে এনসিবি প্রথমে যাঁদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়ায় আনতে চলেছে তাঁরা– সারা আলী খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাডুকোন।

আগামী ২৬ সেপ্টেম্বর সারা এবং শ্রদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে এনসিবি দপ্তরে। দুই অভিনেত্রীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল সুশান্তের। সারা সুশান্তের সঙ্গে ‘কেদারনাথ’এ অভিনয় করেন। অন্যদিকে শ্রদ্ধা করেন ‘ছিঁছোড়ে’ এ।

অন্যদিকে গত মঙ্গলবারই এনসিবির কাছে হাজিরা দিয়েছিলেন দীপিকা পাডুকোনের ম্যানেজার করিশমা প্রকাশ এবং KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সিইও ধ্রুব চিতগোপেকর। যদিও স্বাস্থ্য খারাপ থাকায় এনসিবি দপ্তরে হাজিরা দেন নি করিশমা প্রকাশ। দীপিকা এখন মুম্বইয়ের বাইরে। সূত্রের খবর ২৫ সেপ্টেম্বর এনসিবির কাছে আসতে পারেন অভিনেত্রী। উদ্ধার হওয়া হোয়াটসাপ চ্যাটে মাদক সংক্রান্ত কথোপকথনে উল্লেখিত K এবং D এর পূর্ণ রহস্যভেদের জন্যই এনসিবির এই তাৎপরতা।

এদিকে, এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য আজই হাজিরা দেওয়ার কথা অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং ডিজাইনার সিমোন খম্বাটা। সূত্রের খবর সকাল ১০টায় এনসিবি দপ্তরে পৌঁছে গেছেন সিমোন।

Related Articles