whatsapp channel

Prosenjit-Debashree: আদৌ কি পর্দায় ফিরবেন প্রসেনজিৎ-দেবশ্রী! কি প্রতিক্রিয়া ‘মিস্টার ইন্ডাস্ট্রি’-র?

ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে যেমন পর্দা ভাগ করেছেন, তেমনই কিছুদিন আগে রচনা বন্দোপাধ্যায়ের সঙ্গে ছোটপর্দা ভাগ করেছেন দিদি নং ওয়ান মঞ্চে এসে স্বয়ং ইন্ডাস্ট্রি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তাহলে কি…

Avatar

ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে যেমন পর্দা ভাগ করেছেন, তেমনই কিছুদিন আগে রচনা বন্দোপাধ্যায়ের সঙ্গে ছোটপর্দা ভাগ করেছেন দিদি নং ওয়ান মঞ্চে এসে স্বয়ং ইন্ডাস্ট্রি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তাহলে কি এবার দেবশ্রীর সঙ্গেও নতুন কিছু উপহার দিতে চলেছেন বুম্বা দা? গত বছর, দেবশ্রী রায় রাজনীতির মঞ্চ ছেড়ে সিনে জগতে ফিরে আসেন। দীর্ঘ দশ বছর পর কামব্যাক করেন। ফিরেই ছোট পর্দার নায়িকা হয়ে ওঠেন। সেই সময় অনেকেই ভাবেন যে হয়তো বুম্বা’দা র সঙ্গে ফের স্ক্রিন শেয়ার করবেন দেবশ্রী রায়।

প্রায়, ১৪ বছর পরে নতুন করে জুটি বেঁধেছেন ঋতুপর্ণার সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রাক্তন দিয়ে। আদৌ কি এরা একে অপরের প্রাক্তন নাকি নিছক জুটি? এই উত্তর অনেকেই জানেন। যদিও প্রসেনজিৎ তার বর্তমান পত্নী ও ছেলের সঙ্গে দিব্য ঘর সংসার করছেন। তাই পিছনে ফিরে তাকানোর কোনো প্রশ্নই ওঠে না।

সম্প্রতি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জিজ্ঞেস করা হয় যে তাকে দেবশ্রী রায়ের সঙ্গে পর্দায় কবে দেখা যাবে? প্রশ্ন শোনা মাত্রই আজব উত্তর দেন বুম্বা দা। একটুও দেরি না করে তিনি শুধু বলেন যে – মিটিং আছে। আবার পরে কথা বলি?

একটু পিছনে ফিরে তাকালে দেখা যাবে প্রায় গোটা কুড়ি সিনেমা প্রসেনজিৎ করেছেন দেবশ্রী রায়ের সঙ্গে, যার মধ্যে দর্শক মনে রেখেছে ১৯ শে এপ্রিল, অহংকার, লাঠি, রক্তে লেখা, আক্রোশ, মৌন মুখর এর মতন কিছু সিনেমা। তাহলে কি প্রসেনজিৎ-দেবশ্রীর জুটি আর ফিরবে না বড় পর্দায়? অনিশ্চয়তা রয়েই গেল।

whatsapp logo