Hoop VideoHoop Viral

VIRAL: খাটের উপর চরম রোমান্স অঞ্জনার, লোভ সামলাতে পারলেন না নিরাহুয়া, ভিডিও দেখে উত্তেজিত নেট নাগরিক

একা বোকা, আপনি কি একা আছেন? তাহলে বোকা নন আপনি। বরং, এই একা একা সালটে দিতে পারেন ভোজপুরি বোল্ড গানের দৃশ্য। যদি আপনার ঘুম না আসে, চিন্তা নেই। টুক করে ইন্টারনেট অন করে ভোজপুরি মিউজিক ভিডিও দেখতে থাকুন। প্রতিটা দৃশ্যে থাকে কামোদ্দীপক সিন। একেবারেই ছোটদের জন্য নয়, তাই একাকী সময় উপভোগ করার জন্য ভোজপুরি মিউজিক ভিডিও বেশ সাশ্রয়ী।

আসল কথা হল – ইদানিং ভোজপুরি গান বা মিউজিক ভিডিও (Bhojpuri music video) বেশ মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের প্রাপ্তবয়স্ক মিউজিক ভিডিওর নেশায় মেতেছেন। অসংখ্য বার ক্লিক হচ্ছে এই ভিডিওগুলোতে। বিশেষ করে মধ্য বয়স্ক লোকরা এই ধরনের রোম্যান্টিক ভিডিও উপভোগ করছেন রসিয়ে কষিয়ে।

আজকে যেই ভিডিও আপনি দেখতে চলেছেন সেই ভিডিওর মধ্যে রয়েছেন ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব অর্থাৎ নিরহুয়া ও অঞ্জনা সিং। গানটিতে নিরহুয়া ও অঞ্জনার রোমান্টিক কেমিস্ট্রি দেখানো হয়েছে। একেবারে খাটের উপর শুয়েই শুরু হয় নাচের দৃশ্য, যা দেখলে আপনার মন চনমন করে উঠবে।

গানটির নাম হল – baani lagawle hoth laali। গেয়েছেন – Kalpana ও Dinesh Lal Yadav as a “Nirahua”। সিনেমার নাম BETA। দীনেশ লাল যাদব, অঞ্জনা সিং (Anjana Singh) ছাড়াও রয়েছেন আরো এক সুন্দরী। তিনি হলেন আম্রপালি দুবে। যারা ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা দেখেন তারা আম্রপালিকেও চেনেন। বরং, দেখুন এই গরম চরম ভিডিও আর উপভোগ করুন আপনার সন্ধ্যা।

Related Articles