whatsapp channel
Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: যেন সাক্ষাৎ লক্ষ্মী প্রতিমা, নয়া ফটোশুটে প্রশংসা কুড়োলেন ‘মিঠাই’ সৌমিতৃষা, ভাইরাল ভিডিও

‘মিঠাই’ ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এই মুহূর্তে সমার্থক। ‘মিঠাই’-এর দৌলতে ঘরে ঘরে পরিচিত সৌমিতৃষা প্রকৃতপক্ষে বারাসতের মেয়ে। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এর আগে বেশ কয়েকটি কাজ করলেও ‘মিঠাই’ তাঁকে দর্শকদের কাছে পরিচিত করেছে। কিন্তু এবার লক্ষ্মীপ্রতিমার সাজে ভাইরাল হলেন সৌমিতৃষা।

তবে আদতে লক্ষ্মীপ্রতিমার সাজে সাজেননি সৌমিতৃষা। তিনি সেজেছিলেন ব্রাইডাল লুকে। সেই ফটোশুটের ভিডিও সৌমিতৃষা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, সৌমিতৃষার পরনে রয়েছে নীল রঙের শাড়ি। তার সাথে মানানসই রূপোর গয়না পরেছেন সৌমিতৃষা। নাকে রয়েছে নথ। মাথায় শোলার মুকুট ও কপালে চন্দনের কলকায় সেজেছেন তিনি। সিঁথিতে রয়েছে সিঁদুর। এবার আসা যাক লক্ষ্মীপ্রতিমার সঙ্গে দর্শকদের প্রিয় মিঠাই-এর মিল প্রসঙ্গে।

সাধারণতঃ দেখা যায়, কয়েকটি লক্ষ্মীপ্রতিমার সাজে ব্যবহার করা হয় চন্দনের বিভিন্ন ডিজাইন। সেই ক্ষেত্রে এই ধরনের ডিজাইন গালের কাছে চন্দনের কল্কা একটু বেশি মাত্রায় করা হয়। এভাবেই লক্ষ্মীপ্রতিমার সাজ চিরন্তন হয়ে ওঠে। সৌমিতৃষার চন্দনের কল্কার ডিজাইনের সাথে মিলে যাচ্ছে লক্ষ্মীপ্রতিমার চন্দনের ডিজাইন। ফলে সৌমিতৃষাকেও নেটিজেনদের মনে হয়েছে লক্ষ্মীমন্ত।

কিছুদিন আগে অবধি সৌমিতৃষা ও আদৃত (Adrit Ray)-এর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছিল গুঞ্জন। আদৃতের জন্মদিনে সৌমিতৃষার ইন্সটাগ্রাম স্টোরিতে ব্রেক-আপের ইঙ্গিত পেয়েছিলেন অনুরাগীদের একাংশ। অপরদিকে ভাইরাল হয়েছিল আদৃতের জন্মদিনের একটি ভিডিও যেখানে সৌমিতৃষাকে বাদ দিয়ে সকলকে কেক খাইয়েছেন আদৃত। কিন্তু পরে সহশিল্পীদের অনুরোধে সৌমিতৃষার মুখে চকোলেট তুলে দেন তিনি। তবে সৌমিতৃষা কিন্তু সম্পর্কের গুঞ্জনকে অবলীলায় উড়িয়ে দিয়েছেন।

whatsapp logo