BollywoodHoop Plus

Urfi Javed: আলিয়া ভাটকে পিছনে ফেলে শিরোপা জয় উর্ফি জাভেদের

উর্ফি জাভেদ (Urfi Javed) চেয়েছিলেন স্পটলাইটে থাকতে। অবশেষে তাঁর মনের ইচ্ছা পূরণ হয়ে গেল 2022 সালে এসে। তাঁর জীবনে তৈরি হল নতুন মাইলস্টোন। চলতি বছরে ‘মোস্ট সার্চড এশিয়ান সেলিব্রিটি’-র তালিকায় সবার উপরে রয়েছে উর্ফির নাম। কিয়ারা আডবাণী (Kiara Advani), জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-দের পিছনে ফেলে এই মুহূর্তে সবার উপরে রয়েছেন উর্ফি।

প্রকৃতপক্ষে, উর্ফির অদ্ভুত ফ্যাশনের কারণেই তিনি পেলেন এই তকমা। কখনও তাঁকে দেখা যায়, জুট দিয়ে পোশাক তৈরি করে পরতে। কখনও বা উর্ফি পরেন নীল রঙের ওয়্যার দিয়ে তৈরি পোশাক। বারবার এই ধরনের অদ্ভুতদর্শন পোশাকের জন্য ট্রোল হতে হয়েছে তাঁকে। এমনকি ফ্যাশন ডিজাইনার ফারহা আলি খান (Farha Ali Khan) উর্ফির ফ্যাশনকে কটাক্ষ করে বলেছিলেন, উর্ফির জন্য তাঁর দুঃখ হয়। কিন্তু কটাক্ষ, ট্রোল সব পেরিয়ে চলতি বছর উর্ফি পেলেন ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর শিরোপা। অর্থাৎ সারা বিশ্ব জুড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উর্ফির ফ্যাশন হয়ে উঠেছে সকলের আলোচনার বিষয়বস্তু।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান’-এর তালিকায় প্রথম একশো সেলিব্রিটির মধ্যে উর্ফির পর রয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), অজয় দেবগণ (Ajay Devgan), রাম চরণ (Ram charan), কাজল (Kajol), আলিয়া ভাট (Alia Bhatt) প্রমুখ।

বিগ বস ওটিটির মাধ্যমে খবরের শিরোনামে আসা উর্ফি অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, শৈশব থেকে তাঁদের বাড়ির মেয়েদের আপাদমস্তক ঢেকে বাইরে বেরোনোর নিয়ম ছিল। কার্যতঃ তাঁরা ছিলেন অসূর্যম্পশ্যা। উর্ফি মানতে পারেননি এই রক্ষণশীলতা। তিনি বাড়ি থেকে পালিয়ে কাজের খোঁজে চলে যান দিল্লি। দিল্লিতে কাজ না পেয়ে মুম্বই আসেন উর্ফি। অডিশন দিতে শুরু করেন ইন্ডাস্ট্রিতে। ধীরে ধীরে সিরিয়ালে কাজ করা শুরু করলেও বিগ বস ওটিটির মাধ্যমে পরিচিতি পান উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles