Hoop PlusTollywood

Yash-Nusrat: সিনেমা দেখতে গিয়ে ক্যামেরার সামনেই যশকে চুম্বন নুসরতের

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) তাঁর আনপ্রফেশনাল আচরণের জন্য সমালোচিত হচ্ছেন ইন্ডাস্ট্রিতে। তবে তাতে অবশ্য তাঁর বা নুসরত জাহান (Nusrat Jahan)-এর কিছু যায়-আসে না। দুজনেই নতুন প্রযোজক এণা সাহা (Ena Saha)-কে তাঁদের ফোনে ব্লক করেছেন। অপরদিকে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন নুসরত ও যশ। সম্প্রতি ক্যামেরার সামনেই একে অপরকে চুম্বন করলেন তাঁরা।

উইকডেজ-এ ফিল্ম দেখতে গিয়েছিলেন যশ ও নুসরত। মুভি নাইটস-এর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে যশ অবশ্য আলাদা কোনো ক্যাপশন না ভাবতে পেরে ‘মুভি নাইটস’-ই লিখে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, যশ ও নুসরতের হাতে পপকর্ণ। বোধ হয়, সল্টেড পপকর্ণ। কারণ তাঁরা তো কাটা ঘায়ে নুনের ছিটে দিতে পছন্দ করেন! যশকে চুম্বন করছেন নুসরত। যশের মুখে হাসি। সেখানে নেই কোনো শিল্পীকে ‘কালো ছেলে’ বলে অপমান করার গ্লানি, নতুন প্রযোজককে ঠকানোর অপরাধবোধ।

যশের ইনস্টাগ্রাম স্টোরি

গত বছর তাঁদের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর নুসরত জানান, ঈশান তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। কলকাতা পুরসভা প্রদত্ত বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত লেখা হয় যা যশের প্রকৃত নাম। এমনকি এরপর যশের জন্মদিনে নুসরত, যশকে নিজের স্বামী হিসাবে সম্বোধন করেন। এই ঘটনার পর অনেকেই মনে করতে থাকেন, যশ ও নুসরত গোপনে বিয়ে করেছেন।

সম্প্রতি যশ ও এণা অভিনীত ফিল্ম ‘চিনে বাদাম’ মুক্তি পেয়েছে। কিন্তু মুক্তির কিছুদিন আগে যশের ‘কালো ছেলে’ মন্তব্য ঘিরে বিতর্ক ‘চিনে বাদাম’-কে বক্স অফিসে অসফলতার মুখোমুখি করেছে। ইন্ডাস্ট্রির একাধিক সেলিব্রিটি বর্তমানে যশের অভিনয় ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এই প্রশ্নটা অনেক আগে তুলতে হত যখন যশ মুম্বইয়ে অসফল হয়ে এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝা (Poonam Jha)-র মাধ্যমে ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের নায়ক হয়েছিলেন। সেদিন কিন্তু ইন্ডাস্ট্রির অনেক প্রতিভাশালী অভিনেতা বঞ্চিত হয়েছিলেন।

Related Articles