Bengali SerialHoop Plus

Serial: স্লট ছিনিয়ে আসছে ‘এক্কা দোক্কা’, ‘আয় তবে সহচরী’র ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন কণীনিকা!

স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘শ্রীময়ী’ ও ‘মোহর’ শেষ হতেই এই দুই ধারাবাহিকের জনপ্রিয় দুই মুখকে নিয়ে তৈরি করেছেন নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। মজুমদার ও সেন বাড়ির রেষারেষি দিয়েই গল্পের শুরু। দুই পরিবারের ছেলে মেয়ে একই কলেজে ডাক্তারি পড়ে। সেখানেও টেক্কা দেওয়া নেওয়া চলে একে অপরের সঙ্গে।

নতুন এই গল্পে দেখা যাবে সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিককে মুখ্য ভূমিকায়। গল্পে সোনামনির নাম রাধিকা, সপ্তর্ষির নাম পোখরাজ। দুজনেই একই কলেজে ডাক্তারি পড়ে। একদিকে রেষারেষি অন্যদিকে প্রেম, এই নিয়েই গল্প এক্কা দোক্কা।

নতুন গল্পের শুরু, এতে করে দর্শকরা ভীষণ খুশি। কিন্তু, এই নতুন গল্প কোন স্লটে দেখানো হবে? শোনা গেছে বন্ধ হয়ে যেতে পারে আয় তবে সহচরী। কারণ, রাত ৯ টার স্লটে সম্প্রচারিত হবে এক্কা দোক্কা। এদিকে আয় তবে সহচরী বিগত বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি লিস্টে প্রথম দশের মধ্যেই রয়েছে । ৫.৭ বা ৫.৬ এর মধ্যেই ঘোরাফেরা করে এই ধারাবাহিক। এমনকি টিপু ও বরফির রসায়ন এখনও সেভাবে পাকাপাকি হয়নি। তাহলে এই ভাবে মাঝপথে কি বন্ধ হয়ে যাবে সহচরী?

ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া নিয়ে মুখ খুলেছেন সই অর্থাৎ কণীনিকা। তার কথায়, ধারাবাহিক বন্ধ হচ্ছে না, অন্তত এমন কোনো খবর নেই তার কাছে। আয় তবে সহচরী শুধু রাত ৯ টার পরিবর্তে রাত ১০ টায় দেখানো হবে। ওই ৯ টার স্লটে দেখানো হবে এক্কা দোক্কা। তাহলে রাত ১০ টার সময় গঙ্গারামের কি হবে?

Related Articles