whatsapp channel
Hoop PlusTollywood

Jaya Ahsan: পিঠে নীল দড়ির কাটাকুটি, উন্মুক্ত যৌবনে পুরুষ মনে ঝড় তুলছেন জয়া আহসান

বয়স ৫০ ছুঁয়ে গেছে কিন্তু দেখে মনে হবে, এখনো ২৫ বছরের এক যুবতী। শরীরে গ্ল্যামার যেন শরীর বেশি পড়ছে। নিয়মিত ভাত খেয়েও শুধুমাত্র জিম আর শরীর চর্চার উপর ভরসা করেই তার বয়স যেন এক জায়গায় থেমে রয়েছে। ভারত আর বাংলাদেশ- দুই দেশেই ছড়িয়ে রয়েছে তার অজস্র ফ্যান। তিনি যে পোশাকেই নিজেকে সাজান না কেন সেই পোশাকেই একেবারে অসামান্য হয়ে ওঠেন। তবে স্বল্প পোশাক পরার জন্য মাঝে মধ্যেই ট্রোলের সম্মুখীন হন, এই সুন্দরী নায়িকা।

কয়েকদিন আগে এই নায়িকার দিকে ধেয়ে আসে এমন একটি মন্তব্য যে তিনি মেকআপ করেছেন নাকি ময়দা মেখেছেন? যে যাই বলুক না কেন নিন্দুকদের বক্তব্যে খুব একটা পাত্তা দেন না, জয়া আহসান নিজের মতো করেই বাঁচতে ভালবাসেন টেনে। একটি ছবি তিনি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে একেবারে ঘন নীল রঙের একটি খোলামেলা পোশাকের সেজে উঠেছেন তিনি। পিঠে নীল রঙের দড়ির আঁকিবুকি খেলে গেছে সাথে রয়েছে সুন্দর হেয়ার স্টাইল দর্শকের দিকে এক অবাক নয়নে তাকিয়ে আছেন তিনি।

তার রূপ যৌবন দেখে মাঝে মধ্যে পাগল হয়েছেন দর্শকেরা এই বয়সেও কি করে এমন টানটান শরীর রেখেছেন, তিনি তবে তার খাওয়ার কথা ভাবলে বা জানলে কিন্তু আপনিও অবাক হবেন ভাত, রুটি খেয়ে একেবারে বাঙালি খাবার খেয়েই কিন্তু তিনি এমন সুন্দর চেহারাকে মেনটেইন করেছেন। সিল্কের পোশাকটি যেন তার গায়ের রং গায়ের সঙ্গে একেবারে লেপটে রয়েছে, শরীরের প্রতিটি ভাগ যেন স্পষ্ট হয়ে উঠেছে তার সঙ্গে অসাধারণ মেকআপ, লিপস্টিকের রংটি ভীষণ সুন্দর লাগছে নায়িকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। ঠিক তেমনি আমাদের পছন্দের অভিনেত্রী কেউ আমরা কিন্তু এই ভাবেই সোশ্যাল মিডিয়া পাতায় দেখতে পাই। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট, কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, তাহলে ইচ্ছে মতন মুঠো ফোনের যেকোনো একটি সোশ্যাল মিডিয়া মাধ্যম খুললেই সে দেখতে পায় তার মনের মতন অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক