whatsapp channel

Neel-Trina: বিয়ে করে সুখী হওয়ার টিপস দিলেন নীল, হাসির রোল ‘দিদি নং ১’ সেটে

বাংলা ধারাবাহিক জগতে এই মুহূর্তে মিষ্টি কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় কাপল হল নীল-তৃণা'র জুটি। ঠিক যেন লাভ স্টোরি, স্ত্রী, কৃষ্ণকলি ও উমা দিয়ে নীলের ধারাবাহিক জগতে প্রবেশ, অন্যদিকে খোকাবাবু, কলের…

Avatar

বাংলা ধারাবাহিক জগতে এই মুহূর্তে মিষ্টি কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় কাপল হল নীল-তৃণা’র জুটি। ঠিক যেন লাভ স্টোরি, স্ত্রী, কৃষ্ণকলি ও উমা দিয়ে নীলের ধারাবাহিক জগতে প্রবেশ, অন্যদিকে খোকাবাবু, কলের বউ, খড়কুটো দিয়ে তৃণা’র ধারাবাহিক জগতে পদার্পণ। এই মুহূর্তে দুজন একেবারে জমিয়ে কাজ করছেন ছোট পর্দায়। সম্প্রতি, নীল এসেছিলেন দিদি নং ১-এর মঞ্চে তার মায়ের সঙ্গে।

মায়ের সঙ্গে এসে ব্যাক্তিগত জীবনের পর্দা ফাঁস করলেন নীল। রচনার প্রশ্ন ছিল নীলের কাছে – বিয়ের পর কী কী বদল এসেছে জীবনে? সহাস্য বদনে নীলের একটাই বাম্পার কথা যা মঞ্চে হাসির ঝড় তোলে। নীলের কথায়, ‘দিদি নম্বর ১-এর ফর্মুলা ফলো করলেই সব বিয়ে সুখের হবে। বউ এবার বলো বললে তবেই শুধু মুখ খুলতে হবে।’

নীল এও বলেন যে তৃণা খুবই বেশী কথা বলে। রাগ হলে একটু বেশি কথা বলেন, আবার পাঁচ মিনিট পর শান্ত। কিন্তু, নীল নাকি একদম উল্টো। তার রাগ হলে শুধু ঘুম পায়। মাঝে মধ্যে এই ঘুম নিয়েও বিবাদ হয় এই জুটির মধ্যে। দীর্ঘ এক দশকের প্রেম করার পর অবশেষে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসেই চার হাত এক করে নেন দুজন। নীলের কথায় তৃণা খুবই শান্ত ও পরিবারের প্রতি যত্নশীল। রোজ নিয়ম করে সকালে, দুপুরে, রাত্রে ফোন করে খোঁজ নেয় যেটা নীল একেবারেই করতে পারেন না।

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন নীল, পাশাপাশি শাশুড়ি মার কাছেও তৃণা একেবারে চোখের মণি। নীল এই মুহূর্তে ধারাবাহিক করলেও তৃণা এগিয়েছেন বড় পর্দার জন্য । সৃজিত পরিচালিত ‘লহ গৌরঙ্গের নাম রে’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করবেন তৃণা। এছাড়া অরিন্দম শীলের ইস্কাবনের বিবি-তেও তৃণা রয়েছেন মুখ্য চরিত্রে।

whatsapp logo