Bengali SerialHoop Plus

সত্যিই সিঙ্গেল নাকি বিবাহিত, কার সঙ্গে চুপিসারে প্রেম করছেন মোহর!

দেবী চৌধুরাণী থেকে মোহর– নারী মুক্তি ও প্রতিবাদের অন্যতম মুখ হিসেবে টলিউডে আজ পরিচিত মুখ সোনামণি সাহা। সম্প্রতি এই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

গত বছর একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছিলেন নিজের সাংসারিক জীবনের কথা। অভিনয় জগতে কাজ করার স্বাধীনতা দেওয়ার জন্য স্বামী সুব্রত রায় এবং শ্বশুরবাড়িরও করেছিলেন ভূয়সী প্রশংসা। স্বামী একজন কোরিওগ্রাফার সেকথাও জানিয়েছিলেন।

গত মাসে আর একটি সাক্ষাৎকারে চমক দেন পর্দার মোহর। সেখানে নিজেকে অবিবাহিত বলে দাবি করেন সোনামণি। এরচেয়ে অধিক কিছুই বলেন নি তিনি।

ঘটনার জল গড়ায় অভিনেত্রীর স্বামী সুব্রত রায়ের বক্তব্য সামনে আসার পর। সুব্রত বাবু জানান, তাঁদের এরেঞ্জ ম্যারেজ এবং পাঁচ বছর হতে চলেছে ডিসেম্বরে। কলকাতায় অভিনয়ের সুবিধার জন্য সোনামণির জন্য কেনাও হয় নতুন ফ্ল্যাট। হঠাৎ লক ডাউনে মালদায় নিজের বাড়ি যান সোনামণি। এরপরই অদ্ভুত ভাবে আর ফেরেন নি। এমন কি স্বামী কি শ্বশুরবাড়ির কারোর ফোন পর্যন্ত তোলেন না। সুব্রত বাবুর বক্তব্য পরে এলাকার লোকজনের থেকে জানতে পারেন সোনামণি হঠাৎ করেই ভাইকে সঙ্গে নিয়ে কলকাতার ফ্ল্যাট থেকে নিয়ে যান তাঁর যাবতীয় জিনিসপত্র ও বিবাহের কাগজও।

এরপরই একটি বৈদ্যুতিন চ্যানেল এই নিয়ে সোনামণিকে প্রশ্ন করলে বিষয়টি সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত ব্যাপার বলে জানিয়ে দেন তিনি। তবে এখন যে তিনি সিঙ্গেল অর্থাৎ একা, তা স্বীকার করে তাঁর বক্তব্য, মানুষ তাঁকে একজন অভিনেত্রী হিসেবে চেনেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কারোরই আগ্রহ নেই বলে মন্তব্য করেন অভিনেত্রী।

এদিকে স্বামী সুব্রত তাঁর প্রতি সোনামণির এমন বিমুখতার কারণ হিসেবে মোহরের সেটের সহঅভিনেতা প্রতীকের সঙ্গে প্রেম সম্পর্কের ইঙ্গিত দেন। যদিও টলিপাড়াতেও পর্দার মোহর-শঙ্খ জুটির বাস্তব রোমান্স নিয়ে কানাঘুষো কথা ভেসে আসে। অবশ্য, এই নতুন প্রেমের জল্পনার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন সোনামণি নিজে।

ইন্ডাস্ট্রিতে তারকাদের সর্বদাই রিল ও রিয়েল জগতের মধ্যস্থতা করে চলতে হয়। সেক্ষেত্রে কোনো তারকাকে পর্দায় একরকম দেখলেও পর্দার পিছনে তাঁর ব্যক্তিগত পরিধিতে তিনি কোনো নায়ক-নায়িকা নন, রক্ত মাংসের সাধারণ মানুষ। এই বিষয়টি মাথায় রেখেই গ্ল্যামার ওয়ার্ল্ডকে মূল্যায়ন করা যেতে পারে।

Related Articles