Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অভিনেত্রী শ্রাবন্তী সাহস দেখালেন স্বপ্ন দেখার!

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) আপাতত রাজনীতি থেকে বহু দুরে নিজের জীবনকে ধীরে ধীরে সাজিয়ে নিচ্ছেন। এক বছর আগে মধ্যমগ্রামে একটি জিম খুলেছেন তিনি। এছাড়াও হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম। পাশাপাশি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও সমানভাবে সামলেছেন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন ঘিরে বিতর্কের শেষ নেই। তবু নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত শ্রাবন্তীকে তা স্পর্শ করে না। এবার নিজের আরও একটি ইচ্ছার কথা নেটিজেনদের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তী একটি বিলাসবহুল রোলস রয়েস গাড়ির সাথে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ওই বিলাসবহুল রোলস রয়েসটির দাম কোটি টাকার উপর। সাদা রঙের রোলস রয়েসের পাশে গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। তাঁর চোখে সানগ্লাস, পরনে কালো জিনস, বাদামি-কালো প্রিন্টেড টপ ও পায়ে কালো বুটস। তার সাথে একটি স্লিং ব্যাগ নিয়েছেন শ্রাবন্তী। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, আগে স্বপ্ন দেখার সাহস দেখাতে হয়ে, তারপর নিতে হয় সঠিক সিদ্ধান্ত। শ্রাবন্তীর ছবি দেখে উচ্ছ্বসিত মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মিমি লিখেছেন, রোলস রয়েস কিনে ফেলতে এবং তাঁকে ড্রাইভে নিয়ে যেতে। শ্রাবন্তীও মিমিকে ‘মামণি’ সম্বোধন করে লিখেছেন, লং ড্রাইভে যাওয়া যেতেই পারে। এই কমেন্টের সাথে শ্রাবন্তী জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি। কিন্তু এই ছবি শেয়ার করার জন্য অকারণেই ট্রোল করা হয়েছে শ্রাবন্তীকে। নেটিজেনদের একাংশ বলেছেন, শ্রাবন্তী অত্যন্ত গরিব। তাই তাঁর পক্ষে রোলস রয়েস কেনা সম্ভব নয়। অনেকে বলেছেন, আর সাত-আটটা বিয়ে করে বিবাহ বিচ্ছেদ করে খোরপোশের টাকা ঢোকালেই রোলস রয়েস কিনতে পারবেন শ্রাবন্তী।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করলেও তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। আগামী 22 শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অতনু বোস (Atanu Bose) পরিচালিত ফিল্ম ‘অচেনা উত্তম’। মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে উত্তম কুমারের পত্মী গৌরী দেবী (Gauri Devi)-র চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী।

Related Articles