whatsapp channel

Rhea Chakraborty: ফের হাজতবাস রিয়া চক্রবর্তীর! সুশান্ত মামলায় প্রকাশ্যে এলো বড় খবর

গত বছর রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বায়কুল্লা জেলে বন্দি থাকাকালীন এনসিবি-র হাতে উঠে এসেছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও রিয়া চক্রবর্তী সম্পর্কিত বেশ কিছু তথ্য। তাতে জানা গিয়েছিল…

Avatar

Advertisements
Advertisements

গত বছর রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বায়কুল্লা জেলে বন্দি থাকাকালীন এনসিবি-র হাতে উঠে এসেছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও রিয়া চক্রবর্তী সম্পর্কিত বেশ কিছু তথ্য। তাতে জানা গিয়েছিল প্রথম লকডাউনের সময় প্রায় এক কিলো নিষিদ্ধ মাদক অর্ডার করেছিলেন রিয়া ও সুশান্ত। এরপর রিয়া জামিনে মুক্ত হলেও তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করেছে এনসিবি। এবার এনসিবি-র তরফে পেশ করা চার্জশিটে যুক্ত হল রিয়ার নাম।

Advertisements

বুধবার এই চার্জশিট পেশ করেছে এনসিবি। সুশান্তের সাথে যোগ থাকা একটি মাদক মামলায় রিয়াকে অভিযুক্ত করেছে এনসিবি। রিয়ার বিরুদ্ধে গাঁজা কেনার অভিযোগ রয়েছে। চার্জশিটে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী (Shouvik Chakraborty) সহ মোট পঁয়ত্রিশ জনের নাম উল্লিখিত রয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সুশান্তকে অনেকবার গাঁজা সরবরাহ করেছিলেন রিয়া। গাঁজা কেনাবেচার জন্য প্রচুর টাকা আদান-প্রদানের অভিযোগ রয়েছে রিয়ার বিরুদ্ধে। এই মামলায় রিয়া দোষী সাব্যস্ত হলে তাঁর দশ বছরের জেল হতে পারে বলে জানা গিয়েছে।

Advertisements

Advertisements

2020 সালে মাদক সংক্রান্ত মামলায় লাগাতার জেরার পর রিয়াকে গ্রেফতার করেছিল এনসিবি। বাজেয়াপ্ত করা হয়েছিল রিয়ার ল্যাপটপ, মোবাইল ফোন ও আনুষঙ্গিক কিছু ডিভাইস। বায়কুল্লা জেলে প্রায় এক মাস কাটানোর পর বম্বে হাইকোর্ট রিয়ার জামিন মঞ্জুর করে। পরবর্তীকালে ফেরত দেওয়া হয় রিয়ার ল্যাপটপ ও মোবাইল ফোন।

Advertisements

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। সুশান্তের মৃত্যুরহস্যের সূত্র ধরে বলিউডের অন্দরের মাদক যোগ সামনে আসে। সুশান্ত ও রিয়ার মাদক নেওয়ার প্রমাণ পাওয়া যায়। এরপরেই তদন্ত শুরু করে এনসিবি।

whatsapp logo
Advertisements