BollywoodHoop Plus

Janhvi Kapoor: দুধ সাদা শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী

শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বলি-পাড়ার এই সুন্দরী নায়িকা। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি এখানেই। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি। আর এই শীতের মরশুমে ভক্তদের মনে আগুন ধরিয়ে দিলেন জাহ্নবী। শাড়ি পরেও একইভাবে লাস্যময়ী অবতারে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সম্প্রতি একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে এক কোমর জলের মাঝে দেখা গেছে সোনালী পাড়ের দুধসাদা শাড়ি ও ডিপ নেক ব্লাউজে। গলায় মানানসই নেকলেস, মুখে নিউড মেকআপ। আর তার খোলা চুল থেকে যেন ঝরে পড়ছে লাস্য। শাড়ির আঁচল ধরে জলকেলি করতে দেখা গেছে অভিনেত্রীকে। শাড়ি ও ব্লাউজের মাঝে উন্মুক্ত হয়েছে নাভি। আর তাতে যেন পোস্টের উষ্ণতা বৃদ্ধি পেয়েছে কয়েকগুণ।

এই পোষ্টে কোনো ক্যাপশন লেখেননি অভিনেত্রী। শুধু দিয়েছেন একটি সাদা পায়রার ইমোজি। আর এই উষ্ণ ছবি যেন রাতের ঘুম কাড়ল ভক্তদের। ছবি দেখে অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই লিখেছেন মুগ্ধতার শব্দাবলী। কেউ লিখেছেন, ‘আপনার এমন সৌন্দর্যের প্রেমে পড়ে যাই বারবার’; অন্যজন লিখেছেন, ‘মুগ্ধ হলাম আপনাকে দেখে’; আবার একজন লিখেছেন, ‘উফ, গরম লাগছে তো ছবি দেখে’।

সম্প্রতি বক্সঅফিসে সুপারফ্লপ হয়েছে তাঁর নতুন ছবি মিলি। তবে এই ব্যর্থতাকে ভুলে নতুন উদ্যমে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীদেবী জাহ্নবী। জানা গেছে, এবার নায়িকা ছেড়ে ভিন্ন লুকে ও ভিন্ন চরিত্রে ধরা দিতে চান অভিনেত্রী। গোপন সূত্রে খবর, এবার দুর্দান্ত এক স্পাই-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী। যে স্পাই থ্রিলার ছবির নাম ‘উলঝ’।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo