whatsapp channel

পরনে সাদা শাড়ি হাতে বই, সরস্বতী রূপে ধরা দিলেন সকলের প্রিয় ভুতু

আর্শিয়া মুখার্জী না ভুতু কোন নামটা পছন্দ। এর উত্তর একটা ভালো নাম যাই হোক এই মেয়েকে সবাই ভুতু বলতে বেশি পছন্দ করে। বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ দিয়ে আত্মপ্রকাশ করে আর্শিয়া।…

Avatar

HoopHaap Digital Media

আর্শিয়া মুখার্জী না ভুতু কোন নামটা পছন্দ। এর উত্তর একটা ভালো নাম যাই হোক এই মেয়েকে সবাই ভুতু বলতে বেশি পছন্দ করে। বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ দিয়ে আত্মপ্রকাশ করে আর্শিয়া। একসময় নিজেদের অভিনয় দিয়ে বাঙালী দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এই সিরিয়ালের কাহিনী আবর্তিত হয়েছিল একটি বাচ্চা ভূতকে ঘিরে।  ভুতু খেলতে খেলতে সিঁড়ি থেকে পড়ে গিয়ে মারা যায় কিন্তু তার আত্মা থেকে যায় নিজের বাড়িতেই। ভুতু মা বাবার আদর খাবে বলে মরিয়া হয়ে যায়। এরপর শুরু হয় গল্প। খুব স্বল্প সময়ে এই ধারাবাহিক সকলের খুব প্রিয় হয়ে উঠেছিল আর টিআরপি ও ছিল বেশ ভালো।

‘ভুতু’ সিরিয়ালে বাচ্চা ভূতের কারসাজিতে চোখের সামনে চলে আসত চকলেট, রাবড়ি, মিষ্টি। নিজের দুষ্টুমির মাধ্যমে অনেকের বহু সমস্যার সমাধান অনায়াসেই করত ভুতু। ভুতুর চরিত্রে ছোট্ট আর্শিয়ার অভিনয় খুব প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে।  রাত ৯টা হলেই দর্শকরা মুখিয়ে বসে থাকতেন টিভির পর্দায় ভুতুর ভুতুড়ে দুষ্টুমি দেখার জন্য। অনেকে ভুতুর কষ্টে চোখে জল এসেছিল। ‘ভুতু’ শেষ তবু আর্শিয়ার অভিনয় ভুলতে পারেনি দর্শক। এরপরে হিন্দি ভাষাতেও তৈরী হয় ‘ভুতু’ র সিক্যুয়েল। আর সেটিও বাংলার মতো বেশ হিট হয়েছিল। আর হিন্দিতেও ভুতুর চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া নিজে।

হিন্দি ধারাবাহিক শেষ হওয়ার পর মুম্বাই থেকে কলকাতায় ফিরে আসে। এরপর আর্শিয়া দেবের জনপ্রিয় সিনেমা ‘ককপিট’ এ অভিনয় করে। এরপর ধারাবাহিক ‘রাণু পেল লটারি’-তে ছোট্ট মা লক্ষী চরিত্রে অভিনয় করেন। এছাড়া কিছু কর্মাশিয়াল বিজ্ঞাপনে কাজ করেছে। এখন আর্শিয়া নিজের পড়াশোনাতে মন দিয়েছে। সম্প্রতি ছোট্ট আর্শিয়া এগারো বছরে পা দিল। এই করোনা আবহে জন্মদিন বাড়িতে দিদি আর মা বাবার সাথে পালন করেছিলেন। আর্শিয়ার জন্মদিনের বেশ কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।  সেখানে দিদির সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে আর্শিয়াকে। সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট ভুতুকে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই টেলিভিশন পর্দাতে আবার কামব্যাক করতে চলেছেন সকলের প্রিয় এই খুদে । আর্শিয়ার অভিনয় দেখার জন্য মুখিয়ে আছেন সকলে। কিছুদিন আগে ভুতুর মা ওরফে মিমির বিয়েতে হাজির হয়েছিলেন। মিমি আর ওমের সাথে ছবি তুলে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিল৷ সামনে সরস্বতী পুজো ছিল আর এই পুজোতে শাড়ি পড়ে হাজির ভুতু।বাসন্তী আর সবুজ রঙের শাড়ি সাথে গোলাপি ব্লাউজ সাথে মানানসই হাল্কা গয়না, চুল খোলা র ব্যস তাতেই সাজ কমপ্লিট। হাতে এক থালাতে হলুদ গাঁদা আর আর এক হাতে বই। ক্যপশানে লিখলো এই খুদে “সরস্বতী পুজো ২০২১”। নিমেষে ভাইরাল ১১ বছরের ছোট্ট ভুতুর ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media