Hoop PlusHoop VideoTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর ঠিকানা মেঘ ছোঁয়া বারান্দায়, দেখুন অভিনেত্রীর বিলাসবহুল বাড়ির অন্দরমহলের ছবি

ভিডিওটা অষ্টমীর সকলের। একদল vloger সকাল সকাল পৌঁছে যান শ্রাবন্তীর বাড়িতে। আরবানার ৬ নম্বর বিল্ডিং-এর ৩৭ তলায় থাকেন শ্রাবন্তী (Srabanti Chatterjee), যেখানে টলিউডের বহু তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা থাকেন। বিরাট বড় কমপ্লেক্স, সুসজ্জিত, উচুঁ ঘরের মধ্যে একটি ঘর শ্রাবন্তীর। সেই ঘরেই ফোন ক্যামেরা নিয়ে উপস্থিত হন এক vloger। সম্প্রতি, সেই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় প্রায় ভাইরাল।

চর্চায় আছে নির্দিষ্ট vlog টি। অভিনেত্রীর বাড়ি গিয়ে, তার বাড়ি ঘুরিয়ে দেখানো, পাশাপাশি তার ফটোশ্যুট করা সহজ নয়। অবশ্যই অভিনেত্রী শ্রাবন্তী সেই সুযোগ দিয়েছিলেন, সেইজন্যেই পুজোর মধ্যে ব্যস্ততার ফাঁকে vloger কে সময় দেন এবং নিজের বাড়িতে আসার সুযোগ দেন।

Vlog টিতে দুটি জিনিস খুব জনপ্রিয় হয়েছে। যারা vlog টি দেখেছেন তাদের প্রায় প্রত্যেকের দুটি ব্যাপার খুবই পছন্দ হয়েছে। এক, শ্রাবন্তীর সৌন্দর্য, দুই, তার বাড়ির বিরাট খোলা বারান্দা, যেই বারান্দার কাঁচের দরজা ঠেলে বাইরে মুখ বাড়ালেই মনে হবে মেঘ ছুঁয়ে যাচ্ছে সারা শরীর জুড়ে।কলকাতা শহরকে মনে হচ্ছে এক ক্ষুদ্র শহর। প্রসঙ্গত, এই আবাসনে 2BHK ফ্ল্যাটের দামই শুরু হয় প্রায় আড়াই কোটি টাকা থেকে। রাজ, শুভশ্রী, পায়েল, রচনা ব্যানার্জী সহ বহু তারকা আরবানার মধ্যে থাকেন।

যেহেতু, সেদিনটা অষ্টমীর সকাল ছিল, তাই অভিনেত্রীকে দেখা গিয়েছে এক্কেবারে বঙ্গ ললনার রূপে। সেদিন তার পরনে ছিল একটি গোলাপি রঙের শাড়ি, মানানসই ব্লাউজ, হালকা সোনায় গয়না, ছোট্ট টিপ, হালকা লিপস্টিক আর চুলে জুঁইয়ের মালা, ব্যাস এতেই কমপ্লিট তার সাজ। দেখে নিন ভাইরাল হওয়া vlog টি।

Related Articles