Hoop PlusReality showTollywood

শিশুকন্যাকে হারিয়ে ভেঙে পড়লেন ‘সারেগামাপা’ খ্যাত অ্যালবার্ট কাবো, শোকের ছায়া গায়কের পরিবারে

চলতি বছর বাংলা টেলিভিশন জগতের সর্বাধিক জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় চ্যাম্পিয়ন হয়েছিলেন পদ্মপলাশ হালদার। আর খুব কম ব্যবধানে এই প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছিলেন উত্তরবঙ্গের তরুণ গায়ক অ্যালবার্ট কাবো লেপচা (Albert Kaboo Lepcha)। কালিম্পঙয়ের ভূমিপুত্রের কণ্ঠের মূর্ছনায় মুগ্ধ হয়েছিল গোটা বাংলার শ্রোতাকূল। অনেকেই মনে করেন চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে নাকি তিনিই এগিয়ে ছিলেন প্রথম থেকেই। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা বিপুল। রানার্স আপ হয়েও অ্যালবার্ট বেশ প্রিয় ছিলেন ভক্তদের।

তবে এবার এক দুঃসংবাদ দিলেন এই গায়ক। এবার তিনি হারালেন তার একরত্তি মেয়ে ইভলিনকে। অ্যালবার্ট কাবো নিজেই তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে মেয়ের সঙ্গে একটি ছবি দিয়ে এই শোকের খবর দিলেন ভক্তদের। এই ছবিতে মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তরুণ গায়ক। তার ঠোঁটে যেমন স্নেহের হাসি লেগে, অন্যদিকে ছোট্ট ইভলিনও বাবার কোলে বেশ হাসিখুশি। কিন্তু এই ফুটফুটে শিশুটিই আর নেই এই পার্থিব জগতে।

এই ছবি পোস্ট করে এক হৃদয়বিদারক ক্যাপশন লিখেছেন গায়ক। মর্মাহত বাবা হিসেবে এই পোস্টের ক্যাপশনে কাবো লেখেন, ‘পর্ব শেষ হয়েছে, তবে যাত্রা শেষ হয়নি এখনও৷ আমাদের জীবনে এখনও পর্যন্ত সুমধুরতম গান গেয়েছো তুমি৷ ধ্রুবতারা হয়ে আমাদের পথ দেখিয়ে নিয়ে যেয়ো বরাবর৷ অন্য দেশে ভাল থাকো৷ শান্তিতে বিশ্রাম নাও ইভলিন লেপচা৷’’ আর এই শোক বার্তার নীচে স্ত্রীর সঙ্গে নিজের নাম লেখেন শিল্পী কাবো। তার এই পোস্ট দেখে মনে ভেঙেছে তার ভক্তদের। অনেকেই তাদের শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন, অনেকেই আবার হয়েছেন সমব্যথী।

উল্লেখ্য, এর আগে জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মঞ্চে দাঁড়িয়ে স্ত্রী পূজা এবং মেয়ে ইভলিনের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন কাবো নিজেই। সবটাই ঠিক ছিল, কিন্তু আচমকা এই একরত্তি মেয়ের শরীরে ডানা বাঁধে মারণ রোগ। এক সাক্ষাৎকারে গায়ক নিজেই জানিয়েছিলেন যে মেয়ের চিকিৎসা চলছে। কিন্তু তার আগেই শেষ হয়ে গেল সবকিছু।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা