whatsapp channel

কিশোর কুমারের গান গেয়ে তাক লাগিয়ে দিল ৯ বছরের খুদে, ভাইরাল ভিডিও

কিশোর কুমারের গাওয়া বিখ্যাত গান 'মেরে মেহেবুব' গানটি গেয়ে তাক লাগিয়ে দিলেন ৯ বছরের রায়া। ছোট্ট খুদে কন্যার গলায় অসাধারণ সুন্দর গানটি শুনে প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। কমেন্ট বক্স ভরে গিয়েছে…

Avatar

HoopHaap Digital Media

কিশোর কুমারের গাওয়া বিখ্যাত গান ‘মেরে মেহেবুব’ গানটি গেয়ে তাক লাগিয়ে দিলেন ৯ বছরের রায়া। ছোট্ট খুদে কন্যার গলায় অসাধারণ সুন্দর গানটি শুনে প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। কমেন্ট বক্স ভরে গিয়েছে প্রশংসায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো একমাত্র একটি ভালো প্ল্যাটফর্ম, যার মাধ্যমে যে কোনো প্রতিভাই খুব সহজে বিশ্বের সামনে চলে আসার সুযোগ পায়। আর এই সমস্ত ছোট ছোট শিল্পীরা কি সুন্দর একেবারে নিজের মতন করে এই শক্ত গানকে পরিবেশন করেছেন, তার সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না।

এই ভাবেই তো বাড়ির মা-বাবার উচিত ছোট বাচ্চাদের উৎসাহ দেওয়া। শুধুমাত্র পড়াশোনা না পড়াশোনার পাশাপাশি গান, নাচ, আবৃত্তি প্রভৃতি এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজকে এইভাবে উৎসাহ দিয়ে শিশুকে বেড়ে উঠতে সাহায্য করতে হবে। কারণ এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ শুধুমাত্র শারীরিক বিকাশ ঘটায় না, মনের বিকাশ ঘটায়। যা একটি শিশুর বেড়ে ওঠার জন্য ভীষণ প্রয়োজন। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media