whatsapp channel

Ameesha Patel: কালো বিকিনিতে দৃশ্যমান সুগভীর ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন অমিশা পটেল

অমিশা পটেল (Amisha Patel) শতকের শুরুতে ‘কহো না পেয়ার হ্যায়’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেও পরবর্তীকালে ‘গদর’ ছাড়া বাকি ফিল্মগুলিতে তাঁর অভিনয় উল্লেখযোগ্য ছিল না। এছাড়াও বেশ কিছু প্রতারণামূলক কর্মকান্ডে জড়িয়ে…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

অমিশা পটেল (Amisha Patel) শতকের শুরুতে ‘কহো না পেয়ার হ্যায়’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেও পরবর্তীকালে ‘গদর’ ছাড়া বাকি ফিল্মগুলিতে তাঁর অভিনয় উল্লেখযোগ্য ছিল না। এছাড়াও বেশ কিছু প্রতারণামূলক কর্মকান্ডে জড়িয়ে ক্রমশ বলিউড থেকে অন্তর্হিত হয়ে গিয়েছিলেন অমিশা। তবে হঠাৎই গত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অমিশা। সম্প্রতি কালো সুইমসুট পরা ছবি শেয়ার করেছেন তিনি।

Advertisements

অমিশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট সুইমসুট। সুইমসুটটি প্রকৃতপক্ষে একটি মেস বিকিনি। এটির উপরের অংশটি সুইমিং কস্টিউমের মতো দেখতে। হাফ স্লিভ কস্টিউমের ভিতর দিয়ে দৃশ্যমান হচ্ছে কালো রঙের বিকিনি। ডিপ নেক বিকিনির মাধ্যমে অমিশার স্তনের অনেকটাই দৃশ্যমান হয়েছে। এই সুইমসুটের সাথে গলায় লেয়ারড নেকপিস পরেছেন অমিশা। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস। কানে সোনালি ইয়ারিং। হাতে রয়েছে ব্রেসলেট। হালকা মেকআপে নজর কেড়েছেন অমিশা। ছবিগুলি শেয়ার করে অমিশা ক্যাপশনে দিয়েছেন অনেকগুলি গোলাপি রঙের ইমোজি।

Advertisements

অমিশার ছবিগুলি পছন্দ করেছেন নেটিজেনরা। তবে খুব অদ্ভুত ভাবে তাঁর ছবির কমেন্ট বক্সে চোখে পড়েনি কোনো বলিউড সেলেবের কমেন্ট। বোঝাই যাচ্ছে, বলিউডের সাথে অমিশার যোগাযোগ যথেষ্ট ক্ষীণ। একসময় হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর সাথে বন্ধুত্ব থাকলেও পরবর্তীকালে তাঁদের একসাথে ক্যামেরাবন্দী হতে দেখা যায়নি।

Advertisements

অমিশাকে ইদানিং প্রায়ই দেখা যায় ইন্সটাগ্রাম রিল বানাতে, ভ্যাকেশনের ছবি শেয়ার করতে। এখনও অবধি জানা যায়নি তাঁর আয়ের উৎস। তবে খুব শীঘ্রই অমিশাকে দেখা যাবে ‘গদর -2’-তে। এটি ‘গদর’ ফিল্মের সিকোয়েল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)।

Advertisements
whatsapp logo
Advertisements