whatsapp channel

Lifestyle: সুখী সংসার পেতে শ্রাবণ মাসে বিবাহিত মহিলারা যা করবেন

শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে বিবাহিত মহিলারা যদি এই পাঁচটি নিয়ম মেনে চলতে পারেন, তাহলে তাদের সংসার একেবারে ফুলে ফেঁপে উঠবে, স্বামী-সন্তান নিয়ে তারা ভালভাবেই সংসার করতে…

Avatar

Advertisements
Advertisements

শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে বিবাহিত মহিলারা যদি এই পাঁচটি নিয়ম মেনে চলতে পারেন, তাহলে তাদের সংসার একেবারে ফুলে ফেঁপে উঠবে, স্বামী-সন্তান নিয়ে তারা ভালভাবেই সংসার করতে পারবেন, তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন কি সেই পাঁচটি কাজ যা শ্রাবণ মাসের প্রত্যেকটি বিবাহিত মহিলাকে অবশ্যই করতে হবে।

Advertisements

১) গোটা শ্রাবণ মাস জুড়ে বিবাহিত মহিলারা কোনভাবেই কালো পোশাক পরবেন না, কালো পোশাক কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে নিয়ে আসবে। তাই অবশ্যই কালো পোশাক বাদ দিয়ে ফেলুন।

Advertisements

২) গোটা শ্রাবণ মাস ধরে বিবাহিত মহিলারা পায়ে নুপুর পরবেন, তাহলে দেখবেন আপনাদের স্বামী ভাগ্য অনেকটাই শুভ হবে।

Advertisements

৩) গোটা শ্রাবণ মাস জুড়ে বিবাহিত মহিলারা যদি নিরামিষ আহার করতে পারেন, তাহলে দেখবেন আপনার স্বামী, সন্তান, সংসার নিয়ে অনেক সুখে কাটাতে পারছেন।

Advertisements

৪) শ্রাবণ মাসের প্রতি সোমবার অবশ্যই শিবের মাথায় গঙ্গার জোয়ার এবং দুধ ঢালুন, দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

৫) গোটা শ্রাবণ মাস ধরে কারো সঙ্গেই রাগারাগি করবেন না, এই সময় রাগারাগি করলে কিন্তু দেবাদিদেব, মহাদেব আপনার উপর রুষ্ট হতে পারে। তাই গোটা শ্রাবণ মাস শান্ত হয়ে নিয়ম মেনে পালন করুন।

whatsapp logo
Advertisements