whatsapp channel

Katrina Kaif: নিম্নাঙ্গে নেই পোশাক, দুধ সাদা শার্টে মালদ্বীপে জন্মদিন পালন ক্যাটরিনার

বয়স যেন হাতের ময়লা। এ যতই বাড়ছে রূপ যৌবন যেন উপচে পড়ছে। বয়সকে তুড়ি দিয়ে উড়িয়ে জন্মদিন সেলিব্রেট করাই হল আসল মজা। সেরকমই ৩৯ এর দোরগোড়ায় পা রাখলেন বলিউডের তামাম…

Avatar

Advertisements
Advertisements

বয়স যেন হাতের ময়লা। এ যতই বাড়ছে রূপ যৌবন যেন উপচে পড়ছে। বয়সকে তুড়ি দিয়ে উড়িয়ে জন্মদিন সেলিব্রেট করাই হল আসল মজা। সেরকমই ৩৯ এর দোরগোড়ায় পা রাখলেন বলিউডের তামাম সুন্দরীদের মধ্যে একজন। গত দুদিন আগে জন্মদিন ছিল ক্যাট সুন্দরীর।

Advertisements

মালদ্বীপ উড়ে এসেছিলেন সপরিবারে। মা, বোন, বান্ধবী, শ্যালকের সঙ্গে চুটিয়ে মালদ্বীপ উপভোগ করলেন ক্যাট। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেছেন এই স্বপ্ন সুন্দরী। প্রত্যেকের পরনে সাদা শার্ট, নিম্নাঙ্গ প্রায় বস্ত্রহীন। মালদ্বীপের সাদা বালিতে ক্যাটরিনা ছিলেন ডিভা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisements

ক্যাটরিনার শেয়ার করা ছবির প্রথম ভাগে ভিকি কৌশল না থাকলেও পরের ছবিতে ভিকি জ্বলজ্বল। একটি ইয়টে, দুধ সাদা বিছানায় উপর বসে নবদম্পতি ক্যাট-ভিকি। পড়ন্ত সূর্যের আলোর বুকে একে অপরের হাতে হাত রেখেছেন। দু’জনের পরনে ধবধবে সাদা পোশাক। এই জুটির ছবি দেখে মুগ্ধ নেট জনতা।

Advertisements

এদিন ভিকি নিজেও স্ত্রীর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সম্প্রতি, ভিকি যেমন তার নতুন কাজ নিয়ে ব্যস্ত, তেমন ক্যাটরিনাকে শীঘ্রই দেখা যাবে সলমন খানের বিপরীতে ‘টাইগার থ্রি’ ছবিতে। এছাড়া, অভিনেত্রী বর্তমানে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এর শ্যুটিংয় নিয়েও ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Advertisements