whatsapp channel

Kareena Kapoor Khan: তৃতীয়বার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নীরবতা ভাঙলেন সইফ পত্নী করিনা কাপুর খান

লন্ডনে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। অপরদিকে নেটদুনিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে করিনা তৃতীয়বার মা হতে চলেছেন। কারণ করিনার একটি ছবি যেখানে করিনার পেট যথেষ্ট ভারি লাগছে।…

Avatar

Advertisements
Advertisements

লন্ডনে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। অপরদিকে নেটদুনিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে করিনা তৃতীয়বার মা হতে চলেছেন। কারণ করিনার একটি ছবি যেখানে করিনার পেট যথেষ্ট ভারি লাগছে। কিন্তু এবার দেশে ফিরেই এই প্রসঙ্গে মুখ খুললেন করিনা স্বয়ং।

Advertisements

বুধবার, মাঝরাতে করিনা ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, তিনি অন্তঃসত্ত্বা নন। পাস্তা ও ওয়াইন খাওয়ার কারণে তাঁকে অত মোটা লেগেছে। নেটিজেনদের শান্ত হওয়ার বার্তা দিয়ে করিনা মজা করে লিখেছেন, তাঁর স্বামী সইফ আলি খান (Saif Ali Khan)-এর মনে হচ্ছে, দেশের জনসংখ্যা বৃদ্ধিতে তাঁর যথেষ্ট অবদান রয়েছে। করিনা ও সইফের দুই পুত্রসন্তান রয়েছে, তৈমুর (Taimur) ও জেহ (Jeh)। এছাড়াও সইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর এক কন্যাসন্তান সারা আলি খান (Sara Ali Khan) ও এক পুত্রসন্তান ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)।

Advertisements

Advertisements

ফলে করিনার ওই ছবি ভাইরাল হওয়ার পর থেকে অনেকেই সইফ ও করিনাকে ট্রোল করতে শুরু করেছিলেন। অনেকে বলেছিলেন, কন্ডোম ব্যবহার করতে। আবার নেটিজেনদের একাংশ বলেছিলেন, সইফ ও করিনার এবার থামা উচিত। কিন্তু ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে আগেই ঘোষণা করা হয়েছিল, অন্তঃসত্ত্বা নন করিনা। এবার করিনাও তা সুনিশ্চিত করলেন।

Advertisements
Kareena Kapoor Khan: তৃতীয়বার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নীরবতা ভাঙলেন সইফ পত্নী করিনা কাপুর খান
করিনার ইনস্টাগ্রাম স্টোরি

দেশে ফিরেই করিনা ব্যস্ত হয়ে গিয়েছেন তাঁর আগামী ফিল্মের প্রস্তুতি নিয়ে। মুক্তি পেতে চলেছে আমির খান (Amir Khan) ও করিনা অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’। অপরদিকে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা।

whatsapp logo
Advertisements