Hoop PlusTollywood

Puja Banerjee: ‘নিবিড়’ প্রেমে বরফের দেশে অভিনেত্রী পূজা

পূজা ব্যানার্জী (Puja Banerjee) মা হওয়ার পরেও কাজ চালিয়ে গিয়েছেন। কলকাতায় এসে ওয়েব সিরিজ ‘পাপ’-এর শুটিং করেছেন তিনি। তবে মুম্বইয়ের মাটিতে সবচেয়ে বেশি সফল ছিলেন পূজা। কিন্তু মা হওয়ার পর মুম্বইয়ের কোনো প্রজেক্টে দেখা যাচ্ছে না তাঁকে। বরং বারবার বাংলাতেই ফিরে আসছেন পূজা। সম্প্রতি মুক্তি পেয়েছে বাংলাদেশ একটি মিউজিক ভিডিও যাতে দেখা গিয়েছে পূজাকে।

এই মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কাশ্মীরে। মিউজিক ভিডিওয় পূজার দেখা মিলেছে সাদা বরফের মাঝে লাল রঙের হাই থাই স্লিটেড গাউনে। এটি পূজার প্রথম বাংলাদেশি প্রজেক্ট। এই মিউজিক ভিডিওতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ঢালিউড অভিনেতা নিবিড় আদনান (Nibir Adnan)। ‘চল রাতকে করি ভোর’ গানটি ইতিমধ্যেই পেয়েছে জনপ্রিয়তা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বাবা যাদব (Baba Yadav)। গানের সুর ও কথার দায়িত্বে ছিলেন তাপস (Tapas)।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বর্তমানে পূজা ও কুণাল বর্মা (Kunal Verma)-র সন্তান কৃশিব (Krishiv)-এর বয়স দুই বছর। তার জন্মের সময় যথেষ্ট মোটা হয়ে গিয়েছিলেন পূজা। বেশ কিছু শারীরিক পরিবর্তন ঘটেছিল। সেই সময়টা তাঁর কাছে কঠিন ছিল বলে জানিয়েছেন পূজা। নিজেকে শেপে ফেরানোর চিন্তা করতেন তিনি। পূজা জানালেন, কৃশিবের জন্মের পর অনেকেই ভেবেছিলেন, পূজা মোটা হয়ে গিয়েছেন। ফলে তিনি হয়তো আর কাজ করবেন না। কিন্তু পূজা এসব সমালোচনাকে পাত্তা দেননি। কৃশিবের এক বছর বয়সেই ‘পাপ’-এর শুটিং করেছিলেন পূজা। সেই সময় তাঁর সাথে কশকাতায় এসেছিলেন কুণাল ও কৃশিব।

পূজা জানালেন, আবারও বাংলা ফিল্মে ফিরতে চলেছেন তিনি। বর্তমানে তাঁর বাবা অসুস্থ। এই কারণে তাঁর পাশে রয়েছেন পূজা। তবে তিনি জানালেন, কথাবার্তা চূড়ান্ত স্তরে পৌঁছে গিয়েছে। ফলে আগামী মাসেই হয়তো তিনি ঘোষণা করবেন তাঁর আপকামিং ফিল্মের।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles