Bengali SerialHoop Plus

তিন মাসের মাথায় বন্ধ হতে চলেছে স্টার জলসার এই ধারাবাহিক!

করোনা পরিস্থিতির ফলে বিনোদন জগত যথেষ্ট আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। ফলে কোনো সিরিয়ালের টিআরপি কম হলেই তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল। স্টার জলসায় বিগত দিনে হয়ে গিয়েছে প্রচুর রদবদল। ভালো কাহিনী হলেও শুধুমাত্র টিআরপির অভাবে সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে। ফলে হতাশাগ্রস্ত হয়ে পড়ছেন কলাকূশলীদের একাংশ। তবে চ্যানেল পিছু হঠতে রাজি নয়। সম্প্রতি শোনা গেল, বহু আড়ম্বরে শুরু হওয়া সিরিয়াল ‘বৌমা একঘর’ অফ এয়ার হতে চলেছে।

স্টার জলসায় সম্প্রচারিত ‘বৌমা একঘর’ সিরিয়ালটি শুরু হওয়ার তিন মাসও সম্পূর্ণ হয়নি। প্রথমে সন্ধ্যে সাড়ে ছটার স্লট থেকে সরিয়ে রাত সাড়ে দশটার স্লটে সম্প্রচারিত হত এই সিরিয়ালটি। কিন্তু আগামী মাস থেকে ‘বৌমা একঘর’-এর স্লটে সম্প্রচারিত হতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধুলি আলাপ’। ‘গোধুলি আলাপ’-এর বর্তমান স্লট দখল করেছে নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’। সত্যিই কি ‘বৌমা একঘর’ শেষ হয়ে যাচ্ছে তা জানার জন্য এই সিরিয়ালের নির্মাতা সুশান্ত দাস (Sushanta Das)-এর সাথে যোগাযোগ করার চেষ্টা হলে দেখা যায়, তাঁর ফোন বন্ধ। তিনি নাকি বর্তমানে বিশেষ কাজে মুম্বইয়ে রয়েছেন।

‘বৌমা একঘর’-এর নায়িকা সুস্মিতা দে (Susmita Dey) বুঝতে পারছেন না, হঠাৎই নতুন সিরিয়ালের এই অবস্থা হল কেন! ফলে তিনিও মুখ খুলতে নারাজ। এর আগে সুশান্ত নির্মিত ‘অপরাজিতা অপু’-র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সুস্মিতা।

জানা গিয়েছে, সম্প্রচারের প্রথম দিন থেকেই নেটিজেনদের একাংশ ট্রোল করে চলেছেন ‘বৌমা একঘর’-কে। চিত্রনাট্য ছিল না যুক্তিসঙ্গত। ‘অপরাজিতা অপু’-র মতোই এক হয়ে যাচ্ছিল ‘বৌমা একঘর’-এর নায়িকার চরিত্র। ফলে তা টিআরপি চার্টে চূড়ান্ত অসফল। এই কারণে মাত্র নব্বই দিনের মাথায় অফ এয়ার হতে চলেছে ‘বৌমা একঘর’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles