Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: আরো এক বিস্ফোরক অভিযোগ অর্পিতার বিরুদ্ধে

এই মুহূর্তে টক অফ দ্যা টাউন হল অর্পিতা-পার্থর রগরগে রোম্যান্স। West Bengal SSC scam এর জেরে পার্থ চট্টোপাধ্যায়ের নাম আসে। এরপরেই একের পর এক টাকার পাহাড় ভেঙে পড়ে। পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ঘর থেকে পাওয়া যায় কোটি কোটি টাকা, সোনা, সোনার বার, বৈদেশিক মুদ্রা। এরপরেই অর্পিতা ও পার্থর গসিপ মাথা চাড়া দিয়ে ওঠে।

শুধু অর্পিতার ফ্ল্যাট নয়, তার শৌচাগারের ক্যাবিনেটে পাওয়া গিয়েছে কোটি কোটি টাকা, সোনার মূর্তি, এবং বৈদেশিক মুদ্রা। এছাড়াও চারটি গাড়ি ছিল অর্পিতা ও পার্থর, সেই চারটি গাড়ি ইতিমধ্যে উধাও।

সম্প্রতি, অর্পিতার গাড়ির চালক প্রণব ভট্টাচার্য জানায় যে তিনি প্রায় সময় অর্পিতা ম্যাডামকে রাতে গাড়ি করে পার্থর বাড়িতে রেখে আসতেন। রাতে গাড়ি নিয়ে একাই ফিরতেন ড্রাইভার। সুতরাং, পার্থর সঙ্গে অর্পিতার যে রগরগে রোম্যান্স ছিল সেটা স্পষ্ট। সম্প্রতি, বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে অর্পিতার জন্য পার্থ মাঝেমধ্যেই দামী দামী শাড়ি ও গহনা কিনতেন।

এবার ইডি র সামনে এসেছে ভুয়ো জিএসটি নম্বর। আমরা জানি যে প্রতি কোম্পানিপিছু জিএসটি নম্বর জেনারেট হয়। এখানে অর্পিতার কাছে দুটি জিএসটি নম্বর পাওয়া গিয়েছে, যার একটি রেজিষ্টার রয়েছে নেল আর্ট পার্লারের নামে, অন্যটির কোনো হদিস নেই। ইডির ধারণা, জাল জিএসটি নম্বর ব্যবহার করে রাজস্ব ফাঁকি দিয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। বর্তমানে এই ব্যাপারটি খতিয়ে দেখছে ইডি র অধিকর্তারা। এর পাশাপাশি ইডি পার্থ- অর্পিতার যেই অ্যাকাউন্ট ফ্রিজ করেছে তাতে ৮ কোটির হদিস মিলেছে। এই মুহূর্তে পার্থ এবং অর্পিতার সব কিছু রয়েছে ইডি র আতশ কাঁচের তলায়।

Related Articles