BollywoodHoop Plus

Rashami Desai: ক্যামেরার সামনে পোশাক নিয়ে সমস্যায় রশমি

‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর থেকেই লাগাতার রশমি দেশাই (Rashami Desai) খবর তৈরি করে চলেছেন। সেদিন ‘বিগ বস’-এর সঞ্চালক সলমান খান (Salman Khan) তাঁকে সাবধান না করলে হয়তো আজ তাঁর জীবনটা মূল খাতে ফিরত না। তবে সম্প্রতি আর পাঁচজন মেয়ের মতো পোশাক সমস্যার সম্মুখীন হলেন রশমি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। রশমি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ফলে উপস্থিত ছিলেন তিনিও। এই অনুষ্ঠানে রশমির পরনে ছিল গাঢ় সবুজ রঙের হাই থাই স্লিটেড শর্ট ড্রেস। ড্রেসটি ছিল অফ শোল্ডার ও ডিপ নেক। কিন্তু ডিপ স্লিট ও শর্ট হওয়ার কারণে রশমির মনে হচ্ছিল, হয়তো এই পোশাকের ফাঁক দিয়ে দেখা যেতে পারে তাঁর নিম্নাঙ্গের অন্তর্বাস। ফলে পোশাকটি বারবার টেনে ঠিক করছিলেন তিনি। পাপারাৎজিদের সৌজন্যে রশমির এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে নিজেরা মেয়ে হয়েও বহু নেটিজেন রশমির অসুবিধা না বুঝতে পেরে তাঁকে কটাক্ষ করেছেন।

অভিনয় জগতে শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন রশমি। বড় হয়ে হিন্দি টেলিভিশনে তাঁর প্রথম সিরিয়াল ছিল ‘পরী হুঁ ম্যায়’। এই সিরিয়ালে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন রশমি। এরপর তাঁর কাছে হিন্দি সিরিয়ালের অফার আসেনি। অপরদিকে রশমির পরিবার তাঁর উপরেই নির্ভরশীল। ফলে তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করেন। একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয়ের পাশাপাশি রশমি আবারও হিন্দি টেলিভিশনে ফিরে আসেন কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘উতরণ’-এর হাত ধরে। এই সিরিয়ালে তপস্যার চরিত্রে তাঁর অভিনয় ছিল অনবদ্য। সিরিয়ালটি চলাকালীন এই সিরিয়ালের নায়ক নন্দিশ সান্ধু (Nandish Sandhu)-কে বিয়ে করেছিলেন রশমি।

কিন্তু বিয়ের পর রশমির কয়েকবার মিসক্যারেজ হয়। অপরদিকে তিনি জানতে পারেন, নন্দিশ পরকীয়ায় আসক্ত। রশমির সমস্ত অর্থ ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে তুলে নিয়েছিলেন নন্দিশ। প্রতারণার শিকার হয়ে বিবাহ বিচ্ছেদ করেন রশমি। এরপর আরহান খান (Arhaan Khan)-এর সাথে তাঁর সম্পর্ক তৈরি হয়। বিগ বসের ঘরে সলমান ফাঁস করেন আরহানের সত্যতা। জানা যায়, আরহান বিবাহিত। তিনিও রশমিকে ব্যবহার করছিলেন এরপর আরহানের সাথে সম্পর্ক ভেঙে দেন রশমি। তবে এই ঘটনার পর থেকে তিনি আর কোনও সম্পর্কে না জড়িয়ে কেরিয়ারে মন দিয়েছেন। সম্প্রতি নেহা ভাসিন (Neha Bhasin)-এর মিউজিক ভিডিও ‘পরওয়া’-তে অভিনয় করেছেন রশমি।

Related Articles