whatsapp channel

Suhana Khan: মদ্যপানে আসক্ত শাহরুখ কন্যা সুহানা খান!

সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের নির্ভরতা যত বাড়ছে, তত বাড়ছে ট্রোলিং-এর প্রবণতাও। প্রায়ই বলিউড তারকাদের ট্রোল করা হয়। এখনও অবধি সবচেয়ে বেশি ট্রোলিং-এর শিকার হয়েছেন সুহানা খান (Suhana Khan) ও রণবীর…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের নির্ভরতা যত বাড়ছে, তত বাড়ছে ট্রোলিং-এর প্রবণতাও। প্রায়ই বলিউড তারকাদের ট্রোল করা হয়। এখনও অবধি সবচেয়ে বেশি ট্রোলিং-এর শিকার হয়েছেন সুহানা খান (Suhana Khan) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। সুহানাকে এর আগে গায়ের রঙ নিয়ে প্রায়ই কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। এমনকি তাঁর ভাইটাল স্ট্যাটিস্টিক্স নিয়েও অশ্লীল কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি। কিন্তু এবার যেন তা মাত্রা ছাড়িয়ে গেল। সম্প্রতি কিছু নেটিজেন মন্তব্য করেছেন, সুহানা ও রণবীর আকন্ঠ মদ্যপান করে থাকেন।

Advertisements

নেটিজেনদের একাংশের মনে হয়েছে, রণবীর ও সুহানার হাঁটা-চলা নাকি মদ্যপদের মতো। তাঁদের দেখে মনে হয় তাঁরা প্রায় সবসময়ই আকন্ঠ মদ্যপান করে থাকেন। সাম্প্রতিক কালে সুহানা ও রণবীরের বেশ কয়েকটি ভিডিও দেখে তা মনে হয়েছে নেটিজেনদের। ফলে রণবীর ও সুহানা ইদানিং রীতিমত সমালোচিত হচ্ছেন। তাঁদের দেখে নাকি মনে হয়, তাঁরা চূড়ান্ত নেশাগ্রস্ত। কিন্তু নেটিজেনদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁরা মনে করছেন, কিছু না জেনে রণবীর ও সুহানাকে অযথা ট্রোল করা অনুচিত।

Advertisements

Advertisements

তাঁদের মতে, বলিউডে অত্যন্ত বেশি কাজের চাপ। ফলে তারকারা অনেক সময় ঘুমাতে পারেন না। এই কারণে তাঁদের চেহারার উপরেও প্রভাব পড়ে। যে কোন তারকার ক্ষেত্রেই এটা হতে পারে। তাঁরা অত্যন্ত ক্লান্ত থাকেন। তাঁদের হাঁটা-চলাতেও ধরা পড়ে সেই ক্লান্তি। ফলে তাঁদের দেখে নেশাগ্রস্ত মনে হয়। অপরদিকে সুহানা মাস্কে মুখ ঢেকেছেন। ফলে অনেকের মনে হয়, তিনি নেশাগ্রস্ত।

Advertisements

করোনা এখনও দেশ থেকে বিদায় নেয়নি। ফলে মাস্ক ব্যবহার করা অত্যন্ত জরুরী। এই কারণেই মাস্ক পরেছিলেন সুহানা। কিন্তু সচেতনতার কারণেও তাঁকে ট্রোল হতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

whatsapp logo
Advertisements