whatsapp channel

বিয়ের দুই বছরের মধ্যেই বিচ্ছেদের পথে স্টার জলসার জনপ্রিয় নায়িকা!

ক্রমশ বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। বিনোদন জগৎ ব্যতিক্রম নয়। কখনও বিবাহ বিচ্ছেদের কারণ সামনে আসছে, কখনও তা থেকে যাচ্ছে সকলের আড়ালে। এবার স্টুডিওপাড়ার অন্দরে জল্পনা শুরু হয়েছে ‘গঙ্গারাম’ খ্যাত…

Avatar

Nilanjana Pande

Updated on:

ক্রমশ বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। বিনোদন জগৎ ব্যতিক্রম নয়। কখনও বিবাহ বিচ্ছেদের কারণ সামনে আসছে, কখনও তা থেকে যাচ্ছে সকলের আড়ালে। এবার স্টুডিওপাড়ার অন্দরে জল্পনা শুরু হয়েছে ‘গঙ্গারাম’ খ্যাত অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy) ও কল্লোল চৌধুরী (kallol Chowdhury)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে। এর মধ্যেই একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন সোহিনী ও কল্লোল। কল্লোলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও ডিলিট করেছেন সোহিনী। তবে এখনও তাঁর প্রোফাইলে রয়ে গিয়েছে কিছু ছবি। কিন্তু কল্লোলের প্রোফাইলে নেই সোহিনীর কোনো ছবি ও ভিডিও।

‘গঙ্গারাম’-এর শুটিং চলাকালীন 2021 সালে কল্লোলের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোহিনী। তাঁদের পরিচয়ের মেয়াদ ছিল মাত্র তিন মাস। এরপরেই ওই বছর ফেব্রুয়ারি মাসে বিয়ে হয়ে সোহিনী ও কল্লোলের। কেরিয়ার ও সংসার যথেষ্ট ব্যালান্স করে চলছিলেন সোহিনী। গত বছর দুর্গাপুজোয় তাঁদের একসাথেই দেখা গিয়েছিল। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র বাড়ির কালীপুজোয় একসাথেই উপস্থিত হয়েছিলেন সোহিনী ও কল্লোল। তখনও তাঁদের সমস্যার রেশ ছুঁয়ে যায়নি স্টুডিওপাড়াকে। তবে সোহিনী এখনও তাঁর প্রোফাইলে কল্লোলের সাথে কাটানো নিজের জন্মদিনের কিছু মুহূর্ত ধরে রেখেছেন। অনেকের প্রশ্ন, সত্যিই কি হয়ে গিয়েছে এই জুটির বিবাহ বিচ্ছেদ! অনেকে মনে করছেন, এই দূরত্ব সাময়িক।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ময়ুরপঙ্খী’-তে নায়িকার চরিত্রে ডেবিউ করেছিলেন সোহিনী। এরপর ‘রেশম ঝাঁপি’-র মতো বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও ‘গঙ্গারাম’-এর টায়রার চরিত্রে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিলেন সোহিনী।

হিন্দি ধারাবাহিকে সোহিনীর অভিনয়ের কথা থাকলেও শেষ অবধি তা সম্ভব হয়নি। কারণ ওই প্রোজেক্ট মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে অভিনয় করছেন সোহিনী।

whatsapp logo