Bengali SerialHoop Plus

Mithai: জবার পথে হাঁটলেন সিদ্ধার্থ, প্লাস হাতে বম্ব ডিফিউজ, নেটদুনিয়ায় হাসির রোল

বম্ব ডিফিউজাল স্কোয়াডের কাজ বোধ হয় এবার কমে যাবে। বাংলা সিরিয়াল দেখে বম্ব ডিফিউজড করার কায়দা দর্শকরা নিজেরাই শিখে যাবেন। এর জন্য দরকার শুধু একটি কাঁচি। আর কিছুই নয়। এর আগে ‘কে আপন কে পর’-এ জবা শিখিয়েছিল কাঁচি দিয়ে বম্ব ডিফিউজড অত্যন্ত সহজ। এবার সেই তালিকায় যুক্ত হল ‘মিঠাই’।

শুক্রবার রাতে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর নতুন প্রোমো ভাইরাল হতেই দর্শকদের ঘুম উড়ে গিয়েছে। মিঠাই-এর স্বামী ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থর উপর প্রতিশোধ নিতে এলইডি টিভির পিছনে টাইম বম্ব লাগিয়েছে ওমি। পুরো বাড়ি সহ সদস্যদের মেরে ফেলতে চায় সে। পরিবারের প্রাণ বাঁচাতে বম্ব ডিফিউজাল স্কোয়াডের অপেক্ষা না করে নিজেই হাতে প্লাস নিয়ে বম্ব ডিফিউজ করতে ব্যস্ত সিদ্ধার্থ। তার ধারণা মিঠাই মনোহরা বানাতে পারে বলে বম্ব ডিফিউজেও এক্সপার্ট। সে মিঠাইকে জিজ্ঞাসা করে, লাল তারটি কাটা উচিত না হলুদ তার! ভুল তার কাটলে বাড়ির সবাইকে মরতে হবে। ভয় পেয়ে গিয়ে মিঠাই তার আরাধ্য গোপালকে স্মরণ করতে থাকে।

অপরদিকে বাড়ির কেউই উদ্যোগী নয় বম্ব ডিফিউজাল স্কোয়াডকে খবর দিতে। তাদের অগাধ ভরসা সিদ্ধার্থের উপর। ‘মিঠাই’-এর নতুন প্রোমো ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ সিদ্ধার্থকে ট্রোল করতে শুরু করেছেন।

অনেকে বলছেন, ‘কে আপন কে পর’-এর স্মৃতি ফিরিয়ে আনল ‘মিঠাই’। অনেকে আবার জবার সাথে সিদ্ধার্থর ছবির কোলাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে বলছেন, মোদক পরিবার মনে হয় জানে না, টাইম বম্ব কি! তাই সকলে জড়ো হয়ে দেখছে। টিআরপি বাড়ানোর জন্য আর কত কি দেখতে হবে কে জানে! জয় গোপাল।

Related Articles