whatsapp channel

Urvashi Rautela: ডিপনেক ব্লাউজ ফিনফিনে হলুদ শাড়িতে উর্বশী, হট লুকে মশগুল ভক্তরা

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বারবার নিজের নামকে সার্থক প্রমাণ করেছেন। তিনি সত্যিই উর্বশীর মতোই সুন্দরী। হয়তো বা আবেগপ্রবণও। এই কারণেই ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সাথে তাঁকে জড়িয়ে এতদিন পর আবারও…

Avatar

Advertisements
Advertisements

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বারবার নিজের নামকে সার্থক প্রমাণ করেছেন। তিনি সত্যিই উর্বশীর মতোই সুন্দরী। হয়তো বা আবেগপ্রবণও। এই কারণেই ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সাথে তাঁকে জড়িয়ে এতদিন পর আবারও তৈরি হয়েছে বিতর্ক। এই বিতর্কের মাঝে ইউরোপ থেকে একটি ভিডিও শেয়ার করে সকলের নজর কাড়লেন উর্বশী।

Advertisements

উর্বশীর শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি। শিফন শাড়িটির পাড় সোনালি রঙের। তার সাথে উর্বশী পরেছেন স্প্যাগেটি স্লিভ, ডিপ নেক ব্লাউজ। ডিপ নেক ব্লাউজের মাধ্যমে সামান্য দৃশ্যমান তাঁর ক্লিভেজ। গোটা শাড়ি জুড়ে রয়েছে ছোট ছোট চুমকি। শাড়িটি সেমি ট্রান্সপারেন্ট। উজ্জ্বল হলুদ রঙের শাড়ির সাথে উর্বশী এক হাতে পরেছেন একই রঙের অনেকগুলি কাঁচের চুড়ি। অপর হাতে পরেছেন সোনালি রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। এই সাজের সাথে সিল্কি চুল খোলা রেখেছেন উর্বশী। কানে রয়েছে মুক্তো বসানো শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হালকা মেকআপ করেছেন তিনি। মুখে স্মিত হাসি। ভিডিওটি শেয়ার করে উর্বশী লিখেছেন, ইউরোপের মাটিতে শাড়ি কিন্তু দারুণ আইডিয়া।

Advertisements

ভিডিওটি তোলা হয়েছে একটি সি-বিচে। সমুদ্রের হালকা ঢেউ এসে ছুঁয়ে যাচ্ছে উর্বশীর শাড়ির পাড়। আঁচল উড়ছে হাওয়ায়। ‘ভিগি সি ভাগি সি’ গানটি ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন উর্বশী। তাঁর এই ভিডিও ভাইরাল হতেই উর্বশীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও। অনেকে বলছেন, তাঁরা ‘উর্বশীজম’-এ দীক্ষিত। তাহলে ঋষভ পন্থকে সিক্সার মেরে উড়িয়ে নতুন করে শিরোনাম তৈরি করেই দিলেন উর্বশী!

Advertisements

‘দ্য লেজেন্ড’ ফিল্মের মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন উর্বশী। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফিল্মের গান ‘পো পো পো’। অপরদিকে চলতি বছর ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স’ কনটেস্টে বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী।

Advertisements

whatsapp logo
Advertisements