whatsapp channel

গর্ভবতী অবস্থাতেই ক্যামেরার সামনে অনুষ্কা শর্মা, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে অভিনেত্রী

একজন খেলার দুনিয়ার তারকা অন্যজন অভিনয়ের জগতে সেরা। যখন খেলা আর অভিনয় একই ছাদের তলায় বসবাস করে তখন এই মঞ্চ হয়ে ওঠে সেরার সেরা। ভক্তদের উচ্ছাস আর কৌতূহল থাকে চোখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একজন খেলার দুনিয়ার তারকা অন্যজন অভিনয়ের জগতে সেরা। যখন খেলা আর অভিনয় একই ছাদের তলায় বসবাস করে তখন এই মঞ্চ হয়ে ওঠে সেরার সেরা। ভক্তদের উচ্ছাস আর কৌতূহল থাকে চোখে পড়ার মত। আর তাই যখন যখন বিরাট পত্নী অনুষ্কা ছবি পোস্ট করেছেন তা হয়ে উঠেছে ভাইরাল। এরই মধ্যে অনুষ্কা তাঁর একটি সাদা কালো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যা দেখার জন্য ভক্তদের কৌতূহলের শেষ নেই। একদম বিনা মেকআপে নিজেকে ক্যামেরার সামনে ধরা দেন মম টু বি অনুষ্কা। বর্তমানে তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা।

Advertisements

এর আগেও অনুষ্কা দুবাইয়ের সমুদ্রের ধারে দাড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই সময় সবে আইপিএল এর খেলা শুরু হয়েছিলো। সেই ছবি প্রকাশ্যে আসতে তাও ভাইরাল হয়ে যায়।

Advertisements

স্বামীকে সঙ্গ দিতে বিরাটের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন অনুষ্কা। খেলার ফাঁকে দু’জনে কাটাচ্ছেন কোয়ালিটি টাইমও। তাছাড়া বিরাটও এই অবস্থায় স্ত্রী কে একা ছাড়তে একদম নারাজ। তাই দুবাইতেই রয়েছেন এই সেলেব দম্পতি। কাটাচ্ছেন প্রি-প্রেগন্যান্সির সেরা মুহূর্ত। রইল এই কাপলের মজার এক ভিডিও। যা থেকে স্পষ্ট যে বিন্দাস সময় কাটাচ্ছেন খেলোয়াড় আর অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

🖤&🤍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media