whatsapp channel

Sonam Kapoor: প্রথম সন্তানের মা হলেন সোনাম কাপুর, খুশির বন্যা কাপুর পরিবারে

সোনম কাপুরের জীবনে আনন্দই আনন্দ। একেবারে ডবল আনন্দ নিয়ে খুশিতে ডগমগ নতুন মাম্মা। হ্যাঁ, অনেক সাধ্য সাধনার পর নতুন অতিথি মেয়ের ডাকে সাড়া দিয়েছে। ২০১৮ তে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের…

Avatar

Advertisements
Advertisements

সোনম কাপুরের জীবনে আনন্দই আনন্দ। একেবারে ডবল আনন্দ নিয়ে খুশিতে ডগমগ নতুন মাম্মা। হ্যাঁ,
অনেক সাধ্য সাধনার পর নতুন অতিথি মেয়ের ডাকে সাড়া দিয়েছে। ২০১৮ তে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বলি পাড়ায় মোস্ট স্টাইলিশ গার্ল সোনম। বিয়ের প্রায় পাঁচ বছরের মাথায় নতুন প্রজন্মকে আহ্বান জানিয়েছেন এই সেলিব্রিটি দম্পতি।

Advertisements

এদিন, সোনম কাপুরের কোল আলো করে আসে ছোট্ট আনন্দ, অর্থাৎ পুত্র সন্তান। আপাতত মা ও সন্তান উভয়েই সুস্থ আছেন এবং ভালো আছেন। সোশ্যাল মিডিয়ায় বহু অনুরাগীরা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষত অনিল কাপুরের ঘরে প্রথম নাতি, তাই এর আনন্দ হয়ে ওঠে দশগুণ।

Advertisements

একটা সময়, সোনম কাপুর শেয়ার করেছিলেন যে তিনি কিশোরী বয়স থেকেই PCOS বা পলিসিস্টিক ওভারি সিনড্রোমে ভুগছিলেন। তখন তার ওজন অনেকটা বেশী ছিল। ধীরে ধীরে সঠিক ডায়েট ও এক্সারসাইজের মাধ্যমে নিজের শরীরকে নিয়ন্ত্রণ করেন। অবশেষে তিনি মা হতে পেরেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Advertisements

বলা বাহুল্য, এই বছর বলিউড পাড়ায় শুধুই খুশির খবর। চলতি বছরে বহু অভিনেত্রী মা হয়েছেন, কেউ হলেন, বা কেউ হবেন। ২০২২ বলি ঘরে এসেছে এবং আসতে চলেছে বহু নতুন প্রজন্ম।

whatsapp logo
Advertisements