Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: পার্থকে ব্ল্যাকমেল করতেন অর্পিতা, টাকার অঙ্ক না বাড়ালে দিতেন ফাঁসিয়ে দেওয়ার হুমকি

স্ত্রী জয়শ্রীকে হারিয়ে পার্থ একেবারে শ্রীহীন। সালটা ২০১২, তখনও জীবিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রী জয়শ্রী চট্টোপাধ্যায়। আর তখন থেকেই ঘনিষ্ঠতা শুরু হয় অর্পিতা মুখার্জির সঙ্গে। বিয়ে না করলেও আর্থিক লেনদেন ও বিশেষ বান্ধবীর সম্পর্ক বজিয়ে রেখেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। ২০১৭ তে মারা যান পার্থ বাবুর স্ত্রী। আর তখন থেকে বেশি করে বেপরোয়া হয়ে ওঠেন মন্ত্রী মশাই। চিকন, সুন্দরী সঙ্গী অর্পিতাকে নিয়ে শুরু করেন একাধিক সম্পত্তির কেনাবেচা।

সূত্র বলছে, এই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দুবার চরম বচসায় জড়িয়েছিলেন অর্পিতা। কারণ, পার্থ বহুদিন ধরে অর্পিতার বাড়িতে টাকা রাখতেন এবং অর্পিতা সেই অঙ্ক থেকে কমিশন নিতেন। একবার ১০ কোটি টাকা নিয়ে উধাও হয়ে যান অর্পিতা। পরবর্তীতে ফিরে আসেন। এবং পার্থকে কমিশন বাড়ানোর হুমকি দিতেন। এরপর আবারও বিপুল অঙ্কের টাকা নিয়ে মুম্বাই উড়ে যান অর্পিতা। আবারও ফিরে আসেন। এবং রীতিমত ৩০% কমিশন নিয়ে পার্থর টাকা মজুত রাখতেন নিজের ঘরে।শুধু তাই নয়, পার্থকে ফাঁসিয়ে দেওয়ার ভয়ও দেখাতেন অর্পিতা!

এখনও পর্যন্ত, ৫০ কোটি ও বহুল পরিমাণে সোনা বাদ দিয়ে মিলেছে মিলেছে প্রচুর ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ভুয়ো সংস্থা, ফার্ম হাউস। যেখানে কালো টাকা সাদা হয়েছে বলে দাবি ইডির আইনজীবীদের।

এখনও পর্যন্ত এসএসসি দুর্নীতি মামলার কোনো কিনারা হয়নি। তদন্ত চলছে জোর গতিতে। গোটা বাংলা তাকিয়ে আছে ইডি র জেরা ও আদালতের রায়ের উপর। যদিও বেশ বহু সংখ্যক মানুষের ধারণা নারদা সারদা র মতন পার্থ বেকসুর খালাস হয়ে যাবেন এমনকি এই কেসের আদপে কোনো কিনারা হবে না কারণ দেশের আইন ব্যবস্থার উপর অনেকেই আস্থা হারাচ্ছেন।

Related Articles