Hoop PlusTollywood

Rituparna Sengupta: দুধ সাদা পোশাকে রাস্তার মাঝে এমন পোজ দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

মহালয়ার শারদ প্রভাতে মা দুর্গার রূপে কালার্স বাংলা চ্যানেলে আবির্ভাব ঘটতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। অনুষ্ঠানটির নাম ‘দেবী দশমহাবিদ্যা’। কিছুদিন আগেই অনুষ্ঠানের ভুয়ো পোস্টার ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। ঋতুপর্ণা জানিয়েছিলেন, এই পোস্টারটি চ্যানেলের তরফে পোস্ট করা হয়নি। অপরদিকে ভাইরাল হওয়া ট্রেলারে মা দুর্গার রূপে নজর কেড়েছেন ঋতুপর্ণা। এর মধ্যেই তিনি ক্যামেরাবন্দি হলেন সম্পূর্ণ অন্য লুকে।

এদিন ঋতুপর্ণা ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ট্রাউজার, সাদা রঙের ডিপ নেক শার্ট যার মাধ্যমে ঋতুপর্ণার ক্লিভেজ সামান্য দৃশ্যমান। পায়ে রয়েছে গোলাপি রঙের স্নিকার্স। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। চুলে জেল দিয়ে পনিটেল বাঁধা রয়েছে। একটি গাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ফটোশুট করেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে ঋতুপর্ণা ক্যাপশনে দিয়েছেন অনেকগুলি সোনালি রঙের তারার ইমোজি। হ্যাশট‍্যাগ দেখে বোঝা যাচ্ছে, কোনো শুটিংয়ের ফাঁকে নিছক সময় কাটাতে এই ফটোশুট করেছেন ঋতুপর্ণা। তাঁর অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে এই ছবিটি।

ইতিমধ্যেই ‘অন্তর্দৃষ্টি’ নামে একটি ফিল্মে অভিনয় করছেন ঋতুপর্ণা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। ভাইরাল হয়েছে ঋতুপর্ণার আপকামিং ফিল্ম ‘আকরিক’-এর ট্রেলার। এই ফিল্মে একজন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নামে একটি ফিল্মে ক্যামিও করতে চলেছেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ (Prasenjit Chatterjee)। সম্প্রতি ভাইরাল হয়েছিল এই ফিল্মের ফার্স্ট লুক।

বর্তমানে ঋতুপর্ণার হাতে রয়েছে বেশ কয়েকটি বলিউড প্রজেক্ট। পাপিয়া অধিকারী (Papiya Adhikari) পরিচালিত ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-য় অভিনয় করছেন ঋতুপর্ণা। তাঁর আগামী ফিল্ম ‘সল্ট’ আপাতত মুক্তির অপেক্ষায়। এই ফিল্মে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় স্যান্যাল (Chandan Ray Shanyal)।

Related Articles