whatsapp channel

Priyanka Chopra Jonas: দুধ সাদা পোশাকে মেয়েকে আদুরে আলিঙ্গন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার

কেরিয়ার নিয়ে যথেষ্ট ব্যস্ত থাকলেও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) কিন্তু তাঁর একমাত্র কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)-কে সময় দিতে ভোলেন না। একশো দিনের যুদ্ধের শেষে…

Avatar

Advertisements
Advertisements

কেরিয়ার নিয়ে যথেষ্ট ব্যস্ত থাকলেও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) কিন্তু তাঁর একমাত্র কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)-কে সময় দিতে ভোলেন না। একশো দিনের যুদ্ধের শেষে মালতীকে সুস্থ করে বাড়িতে ফিরিয়ে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। বর্তমানে মালতীকে কাছছাড়া করতে চান না তিনি। প্রিয়াঙ্কা এখনও অবধি মালতীর যে কয়েকটি ছবি শেয়ার করেছেন তাতে রীতি মেনে মেয়ের মুখ দেখাননি তিনি। এবারেও তার ব্যতিক্রম হল না। সোমবার সকালের ইন্সটাগ্রাম ফিডে প্রিয়াঙ্কা ও মালতীকে দেখে সকলেই উচ্ছ্বসিত।

Advertisements

এদিন প্রিয়াঙ্কা যে ছবিটি শেয়ার করেছেন, তাতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের থ্রি কোয়ার্টার স্লিভ শার্ট ও সবুজ রঙের শর্ট। এই পোশাকের সাথে হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন প্রিয়াঙ্কা। গলায় পরেছেন লেয়ারড নেকপিস। বুকের কাছে প্রিয়াঙ্কা জড়িয়ে ধরে রেখেছেন মালতীকে। মালতীর পরনে রয়েছে সাদা রঙের ফ্রক। মাথায় বাঁধা রয়েছে সাদা রঙের বো। মায়ের হাতে হাত রেখেছে সে। এর সাথেই আরেকটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে দেখা যাচ্ছে, মালতীর দুই ছোট্ট পা ছুঁয়েছে প্রিয়াঙ্কার মুখ। তাঁর মুখে মাতৃত্বের অনাবিল হাসি। ছবিগুলি দেখে অত্যন্ত খুশি সেলেবকুল থেকে নেটিজেনরা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, এর মতো ভালোবাসা পৃথিবীতে কোথাও নেই। এর সাথেই লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

Advertisements

প্রিয়াঙ্কা ও মালতীর ছবির কমেন্ট বক্সে লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। হর্ষদীপ কৌর (Harshdeep Kaur) লিখেছেন, বিশুদ্ধ ভালোবাসা। এর সাথে তিনিও জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। ডাব্বু রত্নানি (Dabbu Ratnani), লিজেল ডি’সুজা (Lizelle D’souza)-রাও দিয়েছেন হার্ট ইমোজি। পরিণীতি চোপড়া (Parineeti Chopra) লিখেছেন, তিনি মালতীকে মিস করছেন। দিয়া মির্জা (Dia Mirza) সায় দিয়েছেন প্রিয়াঙ্কার কথায়। ফিল্মমেকার সৃষ্টি বেহলারিয়া (Srishti Behalarya) দিয়েছেন চুম্বনের ইমোজি। প্রীতি জিন্টা (Preity Zinta), সোনালি বেন্দ্রে (Sonali Bendre)-রা দিয়েছেন হার্ট ইমোজি। করিনা কাপুর (Kareena Kapoor khan), প্রিয়াঙ্কা ও মালতীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। আশকা গোরাদিয়া (Aska Goradia), নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawala)-রাও জানিয়েছেন অনেক ভালোবাসা।

Advertisements

চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন প্রিয়াঙ্কা। বর্তমানে হলিউডের কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত তিনি। এছাড়াও হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akthter) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo
Advertisements