whatsapp channel

Arpita Mukherjee: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার সঙ্গে রোম্যান্স প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সোহম

সদ্য মুক্তি পেতে চলেছে সোহম চক্রবর্তী অভিনীত পাকা দেখা। আর সেই জন্যেই সোহম এখন রয়েছেন চর্চায়। মাত্র তিন বছর বয়সে তিনি মাস্টার বিট্টু চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের মন জয় করে নেন।এখনও…

Avatar

সদ্য মুক্তি পেতে চলেছে সোহম চক্রবর্তী অভিনীত পাকা দেখা। আর সেই জন্যেই সোহম এখন রয়েছেন চর্চায়। মাত্র তিন বছর বয়সে তিনি মাস্টার বিট্টু চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের মন জয় করে নেন।এখনও সোহম মানেই সেই হলিক্সের ডায়লগ। পরবর্তীতে রাজ চক্রবর্তীর প্রেম আমার করে জনপ্রিয়তা আরো বাড়িয়ে তোলেন। বর্তমানে, সোহম একজন প্রতিষ্ঠিত অভিনেতা। এমনকি সদ্য মুক্তি পেতে চলেছে সোহমের নতুন ছবি পাকা দেখা।

গল্পে,সোহম একজন ব্যাঙ্ক কর্মচারী ও সুস্মিতা আই টি সেক্টরে কাজ করেন। গল্পে দেখানো হবে কিভাবে দুজনের পাকা দেখা সম্পন্ন হল এবং বিয়ে পর্যন্ত সেই অনুষ্ঠান গড়ালো।পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর সঙ্গেই নতুন গল্পে যোগদান সোহমের।তাও প্রায় অনেকদিন পরেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই অভিনেতার নতুন ছবি।

যেহেতু,নতুন ছবির প্রচার নিয়ে সোহম প্রায় দিনই বিনোদনের খবরের পাতায় থাকছেন, তাই এখন তাকে নিয়ে শুরু হয়েছে নানান মিম। ইতিমধ্যে, সোহমের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে ইয়ং সোহম চক্রবর্তীকে রোম্যান্স করতে দেখা যাবে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জির সঙ্গে। সম্ভবত, ওই ছবিটির নাম ( জীনা)। যেখানে, অর্পিতা ছাড়াও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী স্বর্ণকমল দত্ত। যেহেতু মানুষ অর্পিতাকে নিয়ে যথেষ্ট উত্তেজিত, তাই অর্পিতার সম্পর্কে ঘুটিনাটি তথ্য জানতে সকলের আগ্রহ তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় যেমন অর্পিতার ইনস্টাগ্রাম রিল ভাইরাল, তেমনই ভাইরাল সোহম অর্পিতার একটি নাচ গানের রোম্যান্টিক দৃশ্য।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে সোহম তার এই ভাইরাল ভিডিও প্রসঙ্গে বলেন যে ‘বাজিমাত’ ছবির আগে তিনি এই ছবির শ্যুটিং করেন। ফলে তাঁর অর্পিতা সম্পর্কে কোনও ধারণাই নেই। এছাড়াও তিনি এও বলেন যে অনেক দিন আগে একসঙ্গে অভিনয় করেছিলেন। নিজের কেরিয়ারের একদম প্রথমের দিকের ছবি। কিন্তু একসঙ্গে অভিনয় করলেও জানা সম্ভব নয়, কে কার ব্যক্তিগত জীবনে কী করছেন।

whatsapp logo