BollywoodHoop Plus

ঘরে এলো নতুন অতিথি, বিয়ের চার মাসের মধ্যেই মা হলেন জনপ্রিয় গায়িকা

প্রাক্তন ‘বিগ বস ১১’র প্রতিযোগী এবং জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী মা হলেন।স্বামী বীর সাহুর সাথে নবজাত শিশু ছেলের সাথে ছবি পোস্ট করে আশীর্বাদ চাইলেন। স্বপ্না একা নন, পরিবারের একজন নতুন সদস্যকে স্বাগত জানাতে গায়িকার সোশ্যাল মিডিয়ার পোস্টে একটি ভিডিও পোস্ট করেছিলেন।

এই বছরের শুরুর দিকে গুজব ছড়িয়েছিল যে তিনি দীর্ঘদিনের প্রেমিক বীর সাহুর সাথে তার বিয়ে করছেন।কিন্তু করোনা আবহে কবে বিয়ে করেছেন তা স্পষ্টত জানা যায়নি। তিনি সাহুর সাথে দীর্ঘ চার বছর ধরে ডেটিং করছিলেন। জুলাই মাসে নিজের অফিসিয়াল পেজে একদিন হঠাৎ প্রথমবার সিঁদুর পরা অবস্থায় ছবি দেন স্বপ্না।

বীর হরিয়ানার এক বিখ্যাত শিল্পী এবং অনেক হরিয়ানভি এবং পাঞ্জাবি গানে তিনি অভিনয় করেছেন। অন্যদিকে, স্বপ্নাও কম নন। স্বপ্না চৌধুরী হরিয়ানার একটি সুপরিচিত মুখ, তিনি প্রথমে তাঁর ‘তেরী আকা কা যো কাজল’ গান দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এবং পরে সালমান খান আয়োজিত রিয়েলিটি শো, বিগ বস-এ অংশ নেওয়ার পরে দেশব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন।

এছাড়াও বিগ বস শেষের পর তার অনুরাগীদের জন্য ইন্সটাগ্রামে নতুন নতুন ছবি আপডেট করেন। হরিয়ানভী, ভোজপুরি, পাঞ্জাবি এবং বলিউডের ছবিতেও অভিনয় করেছেন স্বপ্না। ‘দোস্তি কে সাইড ইফেক্ট’এর মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছেন। তিনি ‘হাট জা তাউ ‘গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। এবং ট্রিং ট্রিং, তেরে থামকে স্বপ্না চৌধুরী, লাভ বিট, আখ দা নিশানা এবং আরও অনেকের মতো একের পর এক হিট দিয়েছেন।

বীর সাহু তাঁদের সন্তানের জন্মের সংবাদ সামনে আসায় প্রচুর ট্রলড হতে হয় এই দম্পতিকে। উত্তেজিত বীর তার ফেসবুক পেজে লাইভ করে সেই ট্রলগুলির জবাব দেন।

Related Articles