Hoop PlusTollywood

Sreelekha Mitra: শ্রীলেখা মিত্রর নামে একি কারসাজি! রেগে গিয়ে যা করলেন অভিনেত্রী

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) টলি জগতে বেশ কিছু অভিনেত্রীদের মধ্যে অন্যতম। গতানুগতিক জীবনের বাইরে গিয়ে ছক ভাঙাতেই বিশ্বাসী এই সাহসী অভিনেত্রী। তার অনেকে সাহসিকতার নিদর্শন পেয়েছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাকটিভ তিনি। যে কোনও অন্যায়ের প্রতিবাদ হোক বা জনসম্মুখে স্পষ্ট কথা, এক কথায় স্পষ্ট বক্তা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাই তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তার পেছনে রয়েছে অনেক নেগেটিভ মানুষ এর কারসাজি। শ্রীলেখা মিত্রকে নিয়ে সর্বদায় প্রচুর গসিপ শুনতে পাওয়া যায়। ঠোঁটকাটা স্বভাবের বলেই হয়তো তাকে নিয়ে এত আলোচনা।

এবার শ্রীলেখা মিত্র নিজেই ফেসবুকে শেয়ার করলেন অভিযোগের কথা। তিনি জানিয়েছেন তার নাম করে কেউ ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ ফেক অ্যাকাউন্ট বানিয়েছেন এবং যার পরে রীতিমতো শোরগোল পড়েছেন দুনিয়ায়। আর সেই ইনস্টাগ্রাম ফেক অ্যাকাউন্টের স্ক্রিনশট নিজে শেয়ার করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। শ্রীলেখার কাছে এটা নতুন কোন বিষয় নয় এর আগে বহুবার এরকম ফেক অ্যাকাউন্ট বানিয়েছেন তার নামে কেউ বা কারা। আর তারপরও একই জিনিস ঘটলো। ক্যাপশনে লেখা আবারও একই ভাবে ফেক অ্যাকাউন্ট খোলা হয়েছে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কে করেছে এটা আবারও? দুনিয়াটা ফেক লোকজনের ভরে গেছে। আর তার সাথে ইনস্টাগ্রাম হ্যান্ডেলের তার ফেক অ্যাকাউন্টের স্ক্রিনশট। যা তিনি নিজেই শেয়ার করেছেন তার ফেইসবুক আইডিতে। আর এই পোস্ট শেয়ার করার পরেই কমেন্ট সেকশনে বলছি কমেন্টের বন্যা। এরকম কাজকর্মকে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন তার ভক্তরা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সমাজ আধুনিক হলেও এরকম ফেক আইডি বানিয়ে প্রচুর অসামাজিক কাজকর্ম এবং অপরাধমূলক কাজকর্ম হয় ইন্টারনেটে এবং যা সাধারণ মানুষের থেকে বেশি হয়েছে সেলিব্রিটিদের সাথে। তাই এই বিষয়ে সাধারণ মানুষের পাশাপাশি সজাগ সেলিব্রেটিরাও। শ্রীলেখা মিত্র যাকে নিয়ে সর্বদাই কৌতুহল বেশিই থাকে মানুষের। তার কর্ম জীবন থেকে ব্যক্তিগত সমস্তটাই খুবই পরিষ্কারভাবে মানুষ জানতে পারেন। বেশ কিছুদিন আগেই তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা হয়েছে সোশ্যাল মিডিয়ায় তার এক্স হাজবেন্ড তার মেয়ের জন্মদিনে এসেছিল এবং সেই নিয়ে লেখা হয়েছে প্রচুর কথা।

ফের আবারও একই অভিযোগ উঠে এলো শ্রীলেখা মিত্রের পোস্টে যারা এরকম কাজ করেছেন তাদের অবিলম্বে শাস্তির দাবিও জানানো হয়েছে। এমনিতেই নিজের কর্মদক্ষতা দিয়ে শ্রীলেখা মিত্র পাকাপাকি জায়গা করেছেন টলিউডের তার বোল্ড লুক থেকে অভিনয় সর্বদাই মন কেড়েছে দর্শকের।

Related Articles