Hoop Viral

অনাথ বিড়ালছানাদের দুধ পান করাচ্ছে এক কুকুর, ভিডিও ভাইরাল মুহূর্তে

মা তো মা ই হয়, সে পশুই হোক কিংবা মানুষ মাই হোক। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কুকুর মা তার চারজন সন্তানকে দুধ পান করাচ্ছে। কিন্তু আপনি হয়তো বলবেন এর মধ্যে আর নতুনত্ব কি? মা তার বাচ্চাদের দুগ্ধ পান করাবে এটাই তো স্বাভাবিক কিন্তু এখানেই আছে ‘কাহানি মে টুইস্ট’ কুকুরের স্তনে মুখ দিয়ে যে বাচ্চাগুলি দুগ্ধপান করছে তারা কুকুরের নিজের সন্তান নয়। কতগুলি অনাথ মাহারা বিড়ালছানাকে দুগ্ধ পান করে নজির গড়ল এই কুকুর মা।

মনুষ্য সমাজেও অনেক সময় অনেক পৈশাচিক ব্যবহার দেখা যায়। অনেক সময় দেখা যায় পেটের বাচ্চাকে ডাস্টবিনে ফেলে দিয়ে গেছে কোন মা। কিন্তু জন্তু জানোয়াররা বোধ হয় এতটা অমানবিক হতে পারে না। তাদের প্রতি মনুষ্যজাতি অনেক অমানবিক হয় তার দৃষ্টান্ত সোশ্যাল মিডিয়ার দৌলতে দেখা গেছে তাদের গায়ে

পেট্রোল ঢেলে তাদেরকে পুড়িয়ে মারার চেষ্টা করা হচ্ছে। কিংবা তাদের খাবারে মিশিয়ে দেওয়া হচ্ছে বিষ বা পেরেক। কিন্তু এই কুকুর মা এখানে বেশ গর্বের সঙ্গে অনাথ বিড়ালছানাগুলিকে নিজের সন্তানসম পালন করছে। ভিডিওটি দেখলে সত্যিই চোখ জুড়িয়ে যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। এমন মাকে সকলে স্যালুট জানিয়েছেন। দেখুন সেই ভিডিও।

Related Articles