whatsapp channel

একসময় রোহিতের স্ত্রী রিতিকার সঙ্গে জমিয়ে প্রেম করেছেন বিরাট!

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ইতিমধ্যে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা চলছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স। লড়াই যতটা দুই দলের তার চেয়েও বেশি দুই ক্রিকেটারের।প্রতিদ্বন্দ্বিতা সিয়ানে সিয়ানে কেউ হার…

Avatar

HoopHaap Digital Media

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ইতিমধ্যে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা চলছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স। লড়াই যতটা দুই দলের তার চেয়েও বেশি দুই ক্রিকেটারের।প্রতিদ্বন্দ্বিতা সিয়ানে সিয়ানে কেউ হার মানতে রাজি নন।

রোহিত শর্মা ও কোহলির সম্পর্কের মধ্যে এই প্রতিদ্বন্দ্বিতা আজকের নয়,বহুদিন ধরে দুজনের সম্পর্কে রয়েছে তিক্ততা। আর এই তিক্ততার কারণ জানার আগ্রহ বরাবর ক্রিকেট অনুগামীদের। আসলে দুই জনের মধ্যে সম্পর্কের মধ্যে চির ধরে রোহিতে স্ত্রী রিতিকার কারণে। এই সকলের জানা যদিও পরে দুই তারকা জানিয়েছিলেন তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। কিন্তু বিরাটের সঙ্গে রোহিতের দ্বন্দ্বের কারণ কি রোহিতের স্ত্রী রিতিকা। উঠেছে সেই প্রশ্নও।

অতীতে রিতিকা সাজদে ২০১০ সালে একজন স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। তারপর তিনি কোহলির ম্যানেজার হিসেবে কাজ করেছেন। কিন্তু একদিন সিনেমা হলের বাইরে তাঁদের ছবি প্রকাশ্যে আসতেই ফ্যানদের কাছে নতুন জল্পনা তৈরী হয় তারা নাকি মুভি ডেটে গেছেন। ক্রিকেট দুনিয়াতে সবারই প্রশ্ন থাকে, তাহলে কি তাদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে? তারপর এর উত্তরে বিরাট জানান, তারা শুধু ভালো বন্ধু।

তারপর রোহিতের সাথে তাঁর ম্যানেজার হিসেবে কাজ করায় প্রথমে ভালো বন্ধু হয়। তারপর দুজনে একসাথে গাঁটছাড়া বাঁধেন। বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে।অন্যদিকে ২০১৭সালে ডিসেম্বরে বিয়ে করেন। এখন তারা সুখী দম্পতি। আগামি জানুয়ারি তাদের পরিবারেও আসছে নতুন অতিথি।

কিন্তু রোহিত আর বিরাটের কি কারণে এই দ্বন্দ্ব তা স্পষ্টত কেউ জানতে পারেনি। ভারত অধিনায়ক আর সহ-অধিনায়কের ফাটল কি কোনদিন মিটবে?প্রশ্ন ফ্যানেদের। আপাতত আইপিএল ২০২০র প্রতিযোগিতায় রোহিতের টিম মুম্বই ইন্ডিয়ান্স এগিয়ে আছে কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর খুব একটা পিছিয়ে নেই তৃতীয় স্থানে রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media