whatsapp channel

Virat Kohli: বিশ্বকাপ হারলেও ‘কুছ পরোয়া নেহি’, বিরাট কোহলির নামে কতগুলি আবাসন রয়েছে জানেন!

বিরাট কোহলি (Virat Kohli) হলেন বর্তমান প্রজন্মের ভারতীয় ক্রিকেট দলের এক তারকা ব্যাটসম্যান। সম্প্রতি, একদিনের ক্রিকেট বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনিই হয়েছেন। এদিকে বিরাট পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) হলেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিরাট কোহলি (Virat Kohli) হলেন বর্তমান প্রজন্মের ভারতীয় ক্রিকেট দলের এক তারকা ব্যাটসম্যান। সম্প্রতি, একদিনের ক্রিকেট বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনিই হয়েছেন। এদিকে বিরাট পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) হলেন বলিউডের এক নামজাদা অভিনেত্রী। প্রায়ই তিনি চর্চায় থাকেন নিজের অভিনয় ও গ্ল্যামারের জন্য। তবে সবথেকে বেশি কথা হয় এই জুটিকে নিয়ে। কারণ একমাত্র তাদের ঘরেই ক্রিকেট ও বলিউড যে জুটিতে মিলেমিশে একাকার হয়ে যায়।

Advertisements

তার শুধু ভারত নয়, দেশের বাইরেও এই বিরুষ্কা জুটির নামডাক বেশ আছে। প্রায়ই নানা কিছু করে চর্চায় থাকেন কোহলি দম্পতি। সেই কারণেই তাদেরকে ঘিরে কৌতূহল থাকে ভক্তদের মধ্যে। বিশেষ করে তাদের ব্যক্তিগত জীবনকে নিয়ে নানা প্রশ্ন জন্মায় ভক্তদের মনে। আর তেমনই একটি কৌতূহলের বিষয় হল তাদের আবাসন। বিরাট কোহলির এক নয়, একাধিক বাড়ি রয়েছে দেশে। কোথায় কেমন বাড়ি রয়েছে এই জুটির? দেখে নিন।

Advertisements

● মুম্বইয়ের ফ্ল্যাট: সব তারকাদের মায়ানগরী মুম্বইয়ে আবাসন থাকে। এই ট্রেন্ড থেকে বাদ পড়েন না বিরুস্কা জুটি। মুম্বইয়ের ওরলির একটি বহুতলে একটি ফ্ল্যাট রয়েছে বিরাট ও অনুষ্কার। এই ফ্ল্যাটটি সমুদ্র সৈকতের কাছাকাছি। এই ফ্ল্যাটের দাম প্রায় ৩৪ কোটি টাকা।

Advertisements

● গুরুগ্রামের বাংলো: শুধুমাত্র মুম্বইয়ের ফ্ল্যাট নয়, বিরাট ও অনুষ্কার গুরুগ্রামে একটি বিশাল বাঙলো রয়েছে। ১০ হাজার বর্গফুট জায়গায় তৈরি এই বাংলোতে মাঝেমধ্যেই সময় কাটান তারা সপরিবারে। এই বাংলোর আনুমানিক দাম ৮০ কোটি টাকা।

Advertisements

● আলিবাগের বাগানবাড়ি: ফ্ল্যাট ও বাংলো ছাড়াও বিরুস্কা জুটির একটি বাগানবাড়ি রয়েছে। আর সেটি অবস্থিত আলিবাগে। জানা গেছে, এই ফার্মহাউসটি কয়েকবছর আগেই কিনেছেন বিরাট। এই বাগানবাড়ির দাম প্রায় ২০ কোটি টাকা।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা