whatsapp channel

Arpita Mukherjee: অসুস্থ মায়ের জন্য ভীষণ দুশ্চিন্তা! জেলে বসে পার্থকে দুষছেন অর্পিতা

ইন্ডাস্ট্রিতে লেগে থাকলে কত কিছু হতে পারতো। মালদ্বীপ ট্যুর, বিশেষ ভ্রমণ, ডায়মন্ড গয়না, ফ্ল্যাট, গাড়ি, বাড়ি সবই হতে পারতো। কিন্তু, হল না। মন্ত্রী বাবুর সঙ্গে ইনটু পিনটু সম্পর্কের জেরে রাতারাতি…

Avatar

Advertisements
Advertisements

ইন্ডাস্ট্রিতে লেগে থাকলে কত কিছু হতে পারতো। মালদ্বীপ ট্যুর, বিশেষ ভ্রমণ, ডায়মন্ড গয়না, ফ্ল্যাট, গাড়ি, বাড়ি সবই হতে পারতো। কিন্তু, হল না। মন্ত্রী বাবুর সঙ্গে ইনটু পিনটু সম্পর্কের জেরে রাতারাতি কোটি টাকার মালকিন হয়ে উঠেছিলেন অর্পিতা (Arpita Mukherjee)। এরপর একদিন রাতে হল স্বপ্ন ভঙ্গ। ইডি এসে কোমরে গামছা বেঁধে নিয়ে যায় জেলে। কেস ওঠে কোর্টে।

Advertisements

ঘরে পাওয়া যায় কোটি কোটি টাকা, সোনা, হীরে, বিদেশি মুদ্রা। এখন দিনরাত কপাল চাপড়াচ্ছেন জেলে অর্পিতা। হাত পুরো ফাঁকা। ১,৬৫০ বর্গফুট থেকে সোজা ৩০০ বর্গফুট। এটাই এখন পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাসস্থান। এখানেই তাকে খেতে, ঘুমোতে ও পরবর্তী দিনের জন্য দুশ্চিন্তা করে কাটাতে হয়।

Advertisements

পাশে নেই মা। অসুস্থ মাকে সপ্তাহে একবার করে দেখতে যেতেন অর্পিতা। কিন্তু এখন সবই অতীত। না মা আসতে পারছেন জেলে, না মেয়ে যেতে পারছে মায়ের কাছে। দেখা কথা পুরোপুরি বন্ধ মা মেয়ের। দিনরাত কেঁদে ভাসাচ্ছেন অর্পিতা।মায়ের জন্য মন খারাপ করে অনবরত দুষছেন পার্থ চট্টোপাধ্যায়কে, (সূত্রের খবর)।

Advertisements

এদিকে, এও জানা গিয়েছে যে অর্পিতা ইডি কে সবরকম ভাবে সহায়তা করেছেন। তিনি জানিয়েছেন যে দালাল মারফৎ টাকা আসতো। এস এস সি চাকরির পরীক্ষার্থীরা টাকা দালাল মারফৎ দিত, সেই টাকা চেইন মারফৎ মন্ত্রী আমলাদের ঘরে এসে ভাগাভাগি হয়ে যেত। অর্পিতার এমন বিস্ফোরক কথার জন্য কড়া নিরাপত্তার বলয়ে রাখা হয়েছে। শুধু আইনজীবী এলে সংশোধনাগারের অফিসঘরে নিয়ে যাওয়া হয় তাঁকে।

Advertisements
whatsapp logo
Advertisements