whatsapp channel

Nia Sharma: দুধ সাদা কাপড়ের গোলাপে ঢাকা বক্ষযুগল, হট লুকে ঝড় তুললেন নিয়া শর্মা

শুরু হতে চলেছে বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশ নম্বর সিজন। শুক্রবার, 28 শে অগস্ট ছিল এই রিয়েলিটি শোয়ের লঞ্চ। এই কারণে আয়োজন করা হয়েছিল প্রেস কনফারেন্সের। এই…

Avatar

Advertisements
Advertisements

শুরু হতে চলেছে বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশ নম্বর সিজন। শুক্রবার, 28 শে অগস্ট ছিল এই রিয়েলিটি শোয়ের লঞ্চ। এই কারণে আয়োজন করা হয়েছিল প্রেস কনফারেন্সের। এই প্রেস কনফারেন্সে সবচেয়ে নজর কেড়েছেন নিয়া শর্মা (Nia Sharma)। চলতি সিজনে তিনিও এই শোয়ের একজন প্রতিযোগী।

Advertisements

এদিন নিয়ার পরনে ছিল অফ হোয়াইট রঙের অফ শোল্ডার ক্রপ টপ। টপের সামনের অংশের ডিজাইন সাদা রঙের ফুটন্ত গোলাপের মতো। ডিপ নেক টপের মাধ্যমে দৃশ্যমান হচ্ছে নিয়ার ক্লিভেজ। এই টপের সাথে নিয়া পরেছেন হাই ওয়েস্ট ট্রাউজার। এটির রঙ হোয়াইট। কোমরে রয়েছে সোনালি রঙের কোমরবন্ধ। পায়েও রয়েছে সোনালি রঙের পাম্পস। তবে সবচেয়ে বেশি চমকপ্রদ ছিল নিয়ার চুলে গোলাপি রঙের এক্সটেনডেড বিনুনি। এটির মাধ্যমে সাজানো হয়েছে তাঁর সিঁথি। গোলাপি রঙের এক্সটেনশনের সাথে ম্যাচ করে নিয়ার আইশ‍্যাডোর গোলাপি। ঠোঁট গ্লসি। নিয়ার মেকআপ উজ্জ্বল। নিজের এই লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়া লিখেছেন, তিনি কারও বার্বি গার্ল নন।

Advertisements

প্রেস কনফারেন্সে নিয়া বলেন, তিনি তাঁর প্রথম ডান্স পারফরম্যান্স নিয়ে যথেষ্ট টেনশনে রয়েছেন। তবে গত এগারো বছর ধরে ‘ঝলক দিখলা যা’-য় অংশগ্রহণ করার জন্য অপেক্ষা করেছেন তিনি। ইতিমধ্যেই শুটিং হয়ে গিয়েছে ‘ঝলক দিখলা যা’-র প্রথম পর্বের।

Advertisements

‘ঝলক দিখলা যা’-র দশম সিজনের সম্প্রচার শুরু হবে আগামী 3 রা সেপ্টেম্বর থেকে। কালার্সে প্রতি শনিবার ও রবিবার রাত আটটার সময় সম্প্রচারিত হবে ‘ঝলক দিখলা যা’। এই সিজনে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), করণ জোহর (Karan Johar), নোরা ফতেহি (Nora Fatehi)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo
Advertisements