whatsapp channel

Shilpa-Raj: মাত্র ১০ বছর বয়সেই ব্যবসা শুরু করলেন শিল্পা পুত্র ভিয়ান

বাবা নামজাদা ব্যবসায়ী, মা অভিনেত্রী। কোটি কোটি সম্পত্তির মালিক শিল্পা, রাজ, ভিয়ান ও তার বোন। গত বছর পর্ণ ভিডিও বানানো নিয়ে হাজারো কেচ্ছার পরেও শিল্পা মাথা উচিয়ে অভিনয় করে চলেছেন।…

Avatar

Advertisements
Advertisements

বাবা নামজাদা ব্যবসায়ী, মা অভিনেত্রী। কোটি কোটি সম্পত্তির মালিক শিল্পা, রাজ, ভিয়ান ও তার বোন। গত বছর পর্ণ ভিডিও বানানো নিয়ে হাজারো কেচ্ছার পরেও শিল্পা মাথা উচিয়ে অভিনয় করে চলেছেন। জেল ফেরত রাজ কুন্দ্রাও তার বিজনেস চালিয়ে যাচ্ছেন। এও শোনা গিয়েছে যে রাজ কুন্দ্রা নাকি অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন। ছবির নাম UT Number 69। এই ছবিতে রাজ কুন্দ্রার (Raj Kundra) জেলে থাকার সময়কার কাহিনী তুলে ধরা হবে। কিন্তু, এই গল্পের নায়ক রাজ নন, বরং তার ছেলে ভিয়ান, যার বয়স মাত্র ১০ বছর।

Advertisements

স্বপ্ন পূরণের জন্য যদি বাবা মায়ের আশীর্বাদ থাকে সন্তানের মাথার উপর, তাহলে যে কেউ এগিয়ে যেতে পারে দ্রুত। তেমনই রাজ শিল্পার একমাত্র ছেলে ভিয়ান নিজের কাঁধে তুলে নিলেন নতুন ব্যবসার দ্বায়িত্ব। বাবার ব্যবসা নয়, একেবারে নিজের নতুন ব্যবসা শুরু করতে চলেছেন এই খুদে।

Advertisements

কী আছে এই ১০ বছরের ছেলেটির ব্যবসায়? কি নাম তার কোম্পানির? শিল্পা পুত্র ভিয়ান তার প্রথম ও নতুন বিজনেস ভেঞ্চারের নাম রেখেছেন – ভিআর কিকস। এই খুদের কোম্পানি তৈরি করবে কাস্টমাইজড স্নিকার্স, জামা কাপড় ও ব্যাগ। তার নিজের প্রোডাক্টের জন্য আলাদা করে মডেল রাখেননি। বরং নিজেই নিজের প্রোডাক্টের হয়ে মডেলিং করছেন।

Advertisements

Advertisements

তবে, প্রথম কাস্টমাইজড স্নিকার্স ভিয়ান তার মা শিল্পার জন্য বানিয়েছেন, যেখানে একটি জুতো হল রয়্যাল বেঙ্গল টাইগার, অন্যটি হল সাদা বাঘ। শিল্পা ছেলের থেকে প্রথম উপহার পেয়ে খুবই খুশি। তিনি নিজেও ছেলেকে তার প্রথম ভেঞ্চারের জন্য শুভেচ্ছা জানান। কমেন্ট বক্সে মাসি শমিতা আবদার রেখে জানান যে তিনিও তার কাস্টোমাইজড স্নিকার্সের অপেক্ষায় রয়েছেন।

whatsapp logo
Advertisements