Hoop Life

Lifestyle: ভাদ্র মাসে মেনে চলুন এই ৪টি বাস্তু টোটকা, জীবনে আসবে সমৃদ্ধি

জীবনে উন্নতি করার জন্য আমরা কত কিছুই না করে থাকি। ছোট ছোট কাজ যদি আমরা বাস্তু মেনে করতে পারি বা একটু যদি জ্যোতিষশাস্ত্র মেনে করতে পারেন, তাহলে কিন্তু আমাদের জীবনটা পাল্টে যেতে পারে। বাস্তু বলছে, কয়েকটা নিয়ম আপনাকে নিয়ম করে মানতে হবে। এ নিয়মে যদি কোনো গাফিলতি থাকে, তাহলে কিন্তু সমস্যা, তাই আর দেরি না করে Hoophaap এর চলুন দেখে নিন, ভাদ্র মাসে এমন কয়েকটি টোটকা তা যদি আপনি মন প্রাণ দিয়ে মেনে চলেন, তাহলে আপনার জীবন নিমিষের মধ্যে পাল্টে যাবে।

১) চাল দিয়ে কিছু একটা সুস্বাদু পদ বানিয়ে গরীব-দুঃখীকে এই ভাদ্র মাসে খাওয়ান। তা পায়েস হতে পারে, পোলাও হতে পারে। যে কোনো ভালো-মন্দ রান্না করে আপনার স্বার্থ মতন কোন গরীব দুঃস্থ মানুষদের খাওয়াতে পারলে, এই সময়ে আপনার জীবন একেবারে পাল্টে যাবে।

২) ঘরের দক্ষিণ-পূর্ব দিকে একটি পাত্রের উপরে চাল, বিউলির ডাল, এক গাঁট হলুদ দিয়ে এই চাল বেশ অনেকদিন রেখে দিন, তারপরে এই চাল পাখিকে খাইয়ে দিন। এই ভাবে এই নিয়মটি ভাদ্র মাসে পালন করুন।

৩) ভাদ্র মাসে বাড়ির মহিলাদের কড়ি, শুকনো হলুদ এবং এক টাকার কয়েন দেবেন। একদিন তার ইচ্ছা মতন রান্না করে খাওয়াতে পারেন, বাড়ির মহিলাদের এই ভাদ্র মাসে যত্ন করুন।

৪) ভাদ্র মাসের প্রতি বুধবার গণেশের কাছে সাতটি হলুদের গাঁট রেখে দিন। আর এই গাঁটগুলো ভাদ্র মাস চলে যাওয়ার পরে যেখানে অর্থ রাখেন, সেখানে রেখে দিন। দেখবেন অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পাচ্ছেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles