whatsapp channel

Lifestyle: অশুভ শক্তি ধারেকাছেও ঘেঁষবে না, বাড়ির প্রবেশদ্বারে এঁকে দিন এই চিহ্ন

বাস্তু মতে, এমন কিছু কিছু আমাদের করা প্রয়োজন যাতে কিন্তু আমরা অর্থনৈতিক সমস্যা থেকে শুরু করে সমস্ত সমস্যা থেকে সহজেই মুক্তি পেতে থাকি। এই বাস্তুমতে, কয়েকটা টিপস আপনি যদি মেনে…

Avatar

Advertisements
Advertisements

বাস্তু মতে, এমন কিছু কিছু আমাদের করা প্রয়োজন যাতে কিন্তু আমরা অর্থনৈতিক সমস্যা থেকে শুরু করে সমস্ত সমস্যা থেকে সহজেই মুক্তি পেতে থাকি। এই বাস্তুমতে, কয়েকটা টিপস আপনি যদি মেনে চলতে পারেন তাহলে কিন্তু আপনি নিমেষে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। তাই আর দেরি না করে চটজলদি আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন যে কিছুই সহজ টিপস যাতে আপনি সহজেই খুব ভালো সুস্থ এবং সমস্যামুক্ত থাকতে পারবেন।

Advertisements

বাড়ির সদর দরজার ওপরে একটি স্বস্তিক চিহ্ন এঁকে দেন। বাস্তু মতে, এটি অত্যন্ত শুভ আপনার গৃহে পজিটিভ এনার্জি বাড়াতে সাহায্য করবে। আপনার বাড়িতে যদি অনেকদিন ধরে কেউ অসুস্থ থাকেন অথবা অর্থনৈতিক সংকটে ভুগতে থাকেন, তাহলে অবশ্যই বাড়ির সদর দরজার ওপরে একটি স্বস্তিক চিহ্ন এঁকে দেন।

Advertisements

বাস্তু মতে, বহু প্রাচীনকাল থেকেই মেনে চলে আসা হয়। বিশেষ করে সিন্ধু সভ্যতায় আমরা যে প্রাচীন নগর পরিকল্পনা দেখি সেখানেও কিন্তু বাস্তুর ছোঁয়া রয়েছে। তাই এগুলি কোন কুসংস্কার নয়, যদি মনে করেন তাহলে অবশ্যই এই কাজটি করে দেখতে পারেন আপনি কিছুদিনের মধ্যেই ফল পাবেন একেবারে হাতে নাতে।

Advertisements
whatsapp logo
Advertisements