Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: পার্থ কাণ্ডে অর্পিতার জীবনে বড় বদল

আজ সেই বিশেষ দিন, যেখানে ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে পার্থ অর্পিতার বিচার সভা বসবে। বাইরে বেরোলেই চূড়ান্ত অপমানের মুখোমুখি হচ্ছেন পার্থ অর্পিতা, তাই আধিকারিকদের দাবি ও বিচারকের সিদ্ধান্ত অনুযায়ী জেলে বসেই চলেবে বিচার সভা।

এতেই মন খারাপ পার্থ ও অর্পিতার। জেলের কুঠুরিতে থাকতে থাকতে ঘরের মানুষ থেকে সূর্যের আলো সবটাই এখন বাদের খাতায়। এমত অবস্থায় ওই একটা সময়েই জেলের বাইরে পা রাখা যায়, সূর্যের আলো অনুভব করা যায়। নইলে সারাটা দিন আলো অধারি অন্ধকার ঘরে বাকি বন্দীদের সঙ্গে সহবাস মুখের কথা নয়। এ যেন নিদারুন মানসিক যন্ত্রনা।

এসএসসি দুর্নীতি কাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্যায় ও তার বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় এখন রয়েছেন যথাক্রমে প্রেসিডেন্সি সংশোধনাগার ও আলিপুর মহিলা সংশোধনাগারে। প্রায় ২৮ দিন ধরে বন্দিদশা কাটিয়ে রীতিমত হাপিয়ে উঠেছেন। এমনকি অর্পিতা প্রায় আশা ছেড়েই দিয়েছেন। তার ভাবনা যে তিনি হয়তো সারাজীবন এভাবেই থাকবেন। সূত্রের খবর, পার্থ নাকি বিপর্যস্ত হয়ে বিড়বিড় করে বলেই চলেছেন, ‘আমাকে এরা সূর্যের মুখ দেখতে দিতে চায় না। সেই কারণেই এমন ব্যবস্থা করা হচ্ছে।’

সূর্যের মুখ দেখবেন নাকি দেখবেন না এই সবটাই নির্ভর করছে বিচার ব্যবস্থা ও বিচারকের উপর। উল্লেখ্য, এতদিন তৃণমূলের মুখ্য কান্ডারী কিছুই বলেননি পার্থ অনুব্রত এদের নিয়ে। কিন্তু,এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে ইডি–সিবিআই দিয়ে বাড়ি বাড়ি থেকে টাকা লুট করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের নামে বদনাম করা হচ্ছে। পার্থও চোর, কেষ্টও চোর, ববিও চোর, অভিষেকও চোর, মমতাও চোর। সাধু কে? বিজেপির সবাই সাধু?

Related Articles