whatsapp channel

Malaika Arora: উন্মুক্ত ক্লিভেজে খোলামেলা অবতার, রেড কার্পেটে নজর কাড়লেন মধ্যবয়স্কা মালাইকা

মালাইকা অরোরা (Malaika Arora)-র সাথে বারবার তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan)-এর প্রেমিকা জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র তুলনা করা হয়। সাম্প্রতিক সাক্ষাৎকারে আরবাজ নিজেও বলেছিলেন, তাঁকে জর্জিয়ার মতো খুশি…

Avatar

মালাইকা অরোরা (Malaika Arora)-র সাথে বারবার তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan)-এর প্রেমিকা জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র তুলনা করা হয়। সাম্প্রতিক সাক্ষাৎকারে আরবাজ নিজেও বলেছিলেন, তাঁকে জর্জিয়ার মতো খুশি রাখতে মালাইকা পারতেন না। কিন্তু মালাইকা নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন। প্রায়ই মালাইকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সম্প্রতি মুম্বইয়ের মাটিতে অনুষ্ঠিত হয়েছে চলতি বছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড সেরেমনি। এই অনুষ্ঠানের রেড কার্পেটে মালাইকার রূপে মুগ্ধ হয়েছেন সকলে। হলুদ রঙের গাউনে সকলকে অবাক করেছেন মালাইকা। গাউনটি সিকুইনড ও ফুলস্লিভ। ডিপ নেক গাউনের মাধ্যমে মালাইকার স্তনের অনেকটাই উন্মুক্ত হয়েছে। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে দেখা গিয়েছে মালাইকার স্লিক পা। গাউনের সামনের দিকটি প্লিটেড। এই পোশাকের সাথে মালাইকার গলায় রয়েছে কালো-সাদা স্টোন স্টাডেড নেকপিস। নেকপিসটি নেমে এসেছে তাঁর ক্লিভেজ অবধি। ডান হাতের আঙুলে রয়েছে পীত পোখরাজের আংটি। বাঁ হাতের আঙুলেও কয়েকটি আংটি রয়েছে।

এই পোশাকের সাথে হাতে মানানসই সোনালি রঙের ক্লাচ নিয়েছেন মালাইকা। মাথার চুল পিছনে টেনে পনিটেল বেঁধেছেন তিনি। হালকা মেকআপ করলেও গ্লসি লিপস বজায় রেখেছেন মালাইকা। এই পোশাকে তাঁর ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

শোনা গিয়েছিল, চলতি বছরের শেষে বিয়ে করতে চলেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা। অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হওয়ার গুঞ্জন রটলেও অর্জুন জানিয়েছেন, তিনি মালাইকার পুত্র আরহান (Arhaan Khan)-কে কিছুটা সময় দিতে চান। ফলে এখনই বিয়ের প্রশ্ন উঠছে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)