Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২রা সেপ্টেম্বর ২০২২ (১৬ই ভাদ্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রেমের জোয়ারে ভাসবেন আজ। ঘুরতে যাওয়া যোগ আছে। সন্ধ্যার পর কাজের চাপ বাড়বে। অর্থ যোগ শুভ।

বৃষ (TAURUS): প্রেমে নতুন করে আঘাত পেতে পারেন। কিছুদিনের জন্য কর্মবিরতি নিতে পারেন। সন্ধ্যার পর ঘরে অতিথি সমাগম হতে পারে।

মিথুন (GEMINI): সময় বুঝে পরিবর্তী স্টেপ নিন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অর্থ যোগ শুভ । এককালীন অনেকগুলো টাকা পেতে পারেন। পরিবারে শুভ কিছু হতে চলেছে।

কর্কট (CANCER): গৃহের কাজে মন বসবে। অহেতুক অর্থ ব্যয় হয়ে যেতে পারে। প্রেমে জোয়ার আসবে। প্রেমিক বা প্রেমিকার থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

সিংহ (LEO): কেউ আজ বিরোধিতা করতে চাইবে। সামাজিক কাজে মন দিন।সম্ভব হলে গাছ লাগান।সন্তানের জন্য গর্বে বুক ভরে উঠবে।

কন্যা (VIRGO): যারা সাহিত্য নিয়ে পড়াশুনো করছেন তারা নতুন কাজের সুযোগ পেতে পারেন। সামাজিক স্বীকৃতি পাবেন কাজের ক্ষেত্রে। শরীর ভালো থাকলেও অর্থ যোগ মধ্যম থাকবে।

তুলা (LIBRA): আমলা বা মামলা এই দুই থেকে দূরে থাকুন। অতীতের কাজের খেসারত দিতে হতে পারে আজ। সমস্যায় পড়তে পারেন। বন্ধুর সাহায্য নিন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃশ্চিক (SCORPIO): পরিবারে কোনো খারাপ প্রভাব বিস্তার করতে পারে। বাইরের কাউকে বিশ্বাস করার আগে নিজের বুদ্ধি ও যুক্তি দিয়ে বিচার করুন।

ধনু (SAGITTARIUS): সামাজিক ও আর্থিক দিক থেকে লাভবান হলেও হতে পারেন। প্রেমের জীবন দীর্ঘস্থায়ী হবে। কেউ আজ সবার বিরোধিতা করতে পারে। মনকে শান্ত ও সংযত রাখুন।

মকর (CAPRICORN): পরিবারের প্রতি শ্রদ্ধা বাড়ান। হিংসা ত্যাগ করে মিলনের চেষ্টা করুন। সাম্প্রতিক কোনো ঘটনা আপনার মনে প্রশ্নের সূচনা করতে পারে।

কুম্ভ (AQUARIUS): আচমকা বিপদের মুখে পরলেও ঈশ্বরের আশীর্বাদে উদ্ধার পাবেন। রাস্তায় চোখ কান খোলা রেখে চলুন। জীবনে মিথ্যাকে প্রশ্রয় দেবেন না।

মীন (PISCES): ঘুরতে যেতে পারেন। নতুন কোনো উপহার পেতে পারেন। পিতা মাতার আশীর্বাদে ভালো চাকরি পেতে পারেন।

Related Articles